,
শিরোনাম:
আপেক্ষিক অর্থে বলা হয়েছে ৫০ বছর সময় লাগলেও সুষ্ঠ তদন্ত ও প্রকৃত অপরাধীদের ধরা হবে..ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী৷ ব্রাহ্মণবাড়িয়ায় গণসংবর্ধণার জবাবে গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি মজুদদারদের জরিমানা নয়, কারাগারে পাঠানোর অনুরোধ জানাই ব্রাহ্মণবাড়িয়ায় মাদক সেবন করে অশ্লীল আচরন করায় সাতজনকে কারাদন্ড অবৈধভাবে খাল কাটা ও ব্যক্তিগত রাস্তা নির্মানের প্রতিবাদে বিজয়নগরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বাঞ্ছারামপুরে পুকুরে মিললো কিশোরের হাত-পা বাধাঁ লাশ৷ রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় শীতার্ত মানুষের মধ্যে ৮০০ কম্বল বিতরণ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে চুরি করার অপবাদে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ ব্রাহ্মণবাড়িয়ায় বিলের জমি থেকে অটো চালকের মরদেহ উদ্ধার ৯৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সরাইলে যুবক গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সাবেক এমপির গাড়িবহরে হামলা

নবীনগরে মতিন ভূঁইয়ার উদ্যোগে ৪ শতাদিক মানুষের মধ্যে খাসির মাংস বিতরণ

কাউছার আলম, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি। ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ছলিমগঞ্জ ইউনিয়নের ৪ শতাদিক হতদরিদ্র মানুষের মধ্যে ৪০ টি খাসি জবাই করে খাসির মাংস বিতরণ করা হয়। জাফরপুর ভূইয়া বাড়ীর দানবীর মতিন ভূঁইয়া সিপিএ এর উদ্যোগে এই মাংস বিতরন করা হয়।

রবিবার দিনব্যাপী উপজেলার ছলিমগঞ্জ ইউনিয়নের বাড়াইল, কাদোর, নিলখি, বাড্ডা ও ছলিমগঞ্জ গ্রামে মতিন ভূইয়া সিপিএর বিশ্বস্ত হাফেজ মাওলানা সানাউল্লাহ সামাজিক
দুরত্ব বজায় রেখে ৪ শতাদিক হতদরিদ্র মানুষের মাঝে জনপ্রতি ১ কেজি করে খাসির মাংসের প্যাকেট তুলে দেন।

এসময় প্রতিটি গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মাংস বিতরণের পূর্বে উপস্থিত সকলকে নিয়ে দেশ, জাতির ও পৃথিবীর সকল মানুষকে করােনা সংক্রমণের হাত থেকে রেহাই পেতে ও আবদুল মতিন ভূঁইয়া ও তার পরিবারের সদস্যদের জন্য বিশেষ মােনাজাত করা হয়।

উল্লেখ্য- মতিন ভূইয়া সিপিএ নিজ অর্থায়নে করোনা সংক্রমণের কারনে দেশে লকডাউন থাকা অবস্থায় উপজেলার অসহায়, হতদরিদ্র প্রায় ৩ হাজার মানুষের মাঝে ৫০ মেট্রিক টন চাউল, ১০ মেট্রিক টন ডাল ও ১০ হাজার পিছ সাবান উপহার হিসাবে এসব খাদ্য সামগ্রী বিতরন করেন। এছাড়াও তিনি উপজেলার প্রতিটি ইউনিয়নের প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থ ও হতদরিদ্র মানুষের মাঝে খাসির মাংস বিতরন অব্যাহত রেখেছেন। দূর আমেরিকায় থেকেও দেশের মানুষের কল্যাণে নিজের সর্বোচ্চ দিয়ে বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন তিনি।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.