,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী হত্যার মুল হোতা ফারাবি অস্ত্রসহ গ্রেফতার…… ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় গুলি করে ছাত্রলীগ কর্মী হত্যার ঘটনায় মামলা দায়ের গুলিতে নিহত ছাত্রলীগ কর্মীর বাড়িতে জেলা আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার পর গা ঢাকা দিয়েছে ঘাতকরা, পরিবারে শোকের মাতম ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় বেসরকারিভাবে চেয়ারম্যান হলেন যারা ব্রাহ্মণবাড়িয়ায় বিজয় মিছিলে প্রকাশ্যে গুলি, ছাত্রলীগ কর্মী নিহত ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় চলছে নির্বাচনী সরঞ্জাম বিতরণ…… ব্রাহ্মণবাড়িয়ায় পিকআপ ভ্যান চাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত বাঞ্ছারামপুরে সিরাজুল ইসলাম তৃতীয়বারের মতো চেয়ারম্যান, আশুগঞ্জে জিতলেন জিয়াউল করিম সাজু

নবীনগরে মতিন ভূঁইয়ার উদ্যোগে ৪ শতাদিক মানুষের মধ্যে খাসির মাংস বিতরণ

received 931444080703472

কাউছার আলম, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি। ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ছলিমগঞ্জ ইউনিয়নের ৪ শতাদিক হতদরিদ্র মানুষের মধ্যে ৪০ টি খাসি জবাই করে খাসির মাংস বিতরণ করা হয়। জাফরপুর ভূইয়া বাড়ীর দানবীর মতিন ভূঁইয়া সিপিএ এর উদ্যোগে এই মাংস বিতরন করা হয়।

রবিবার দিনব্যাপী উপজেলার ছলিমগঞ্জ ইউনিয়নের বাড়াইল, কাদোর, নিলখি, বাড্ডা ও ছলিমগঞ্জ গ্রামে মতিন ভূইয়া সিপিএর বিশ্বস্ত হাফেজ মাওলানা সানাউল্লাহ সামাজিক
দুরত্ব বজায় রেখে ৪ শতাদিক হতদরিদ্র মানুষের মাঝে জনপ্রতি ১ কেজি করে খাসির মাংসের প্যাকেট তুলে দেন।

এসময় প্রতিটি গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মাংস বিতরণের পূর্বে উপস্থিত সকলকে নিয়ে দেশ, জাতির ও পৃথিবীর সকল মানুষকে করােনা সংক্রমণের হাত থেকে রেহাই পেতে ও আবদুল মতিন ভূঁইয়া ও তার পরিবারের সদস্যদের জন্য বিশেষ মােনাজাত করা হয়।

উল্লেখ্য- মতিন ভূইয়া সিপিএ নিজ অর্থায়নে করোনা সংক্রমণের কারনে দেশে লকডাউন থাকা অবস্থায় উপজেলার অসহায়, হতদরিদ্র প্রায় ৩ হাজার মানুষের মাঝে ৫০ মেট্রিক টন চাউল, ১০ মেট্রিক টন ডাল ও ১০ হাজার পিছ সাবান উপহার হিসাবে এসব খাদ্য সামগ্রী বিতরন করেন। এছাড়াও তিনি উপজেলার প্রতিটি ইউনিয়নের প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থ ও হতদরিদ্র মানুষের মাঝে খাসির মাংস বিতরন অব্যাহত রেখেছেন। দূর আমেরিকায় থেকেও দেশের মানুষের কল্যাণে নিজের সর্বোচ্চ দিয়ে বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন তিনি।

শেয়ার করুন

Sorry, no post hare.