,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় আর্ন্তজাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত মহান বিজয় দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় কাবাডি টুর্নামেন্টের উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক চাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত ব্রাহ্মণবাড়িয়ায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ লাশ হাসপাতালে রেখে শ্বশুর বাড়ির লোকজনের পলায়ন ৮ ডিসেম্বর ব্রাহ্মণবাড়িয়া মুক্ত দিবস আখাউড়ায় আওয়ামীলীগের সভাপতিকে মারধোরের ঘটনায় পৌর কাউন্সিল ইব্রাহিমসহ গ্রেপ্তার-৭, মামলা দায়ের ৮ ডিসেম্বর ব্রাহ্মণবাড়িয়া মুক্ত দিবস শুভনের জন্মদিনে দোয়া ও খাবার বিতরণ পৌর ছাত্রলীগের ব্রাহ্মণবাড়িয়ায় সীমানা বিরোধের জেরে ভাইয়ের হাতে ভাই খুন ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক চাপায় অ্যাম্বুলেন্স চালক নিহত

ব্রাহ্মণবাড়িয়ায় রাস্তার পাশ থেকে জীবিত নবজাতক উদ্ধার

খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ভাদুঘর রাস্তার পাশ থেকে এক (মেয়ে শিশু) নবজাতককে উদ্ধার করা হয়েছে।

রবিবার ৩১ই আগস্ট রাত সাড়ে ৯টার দিকে ভাদুঘর ডাবলু কমিশনারের বাড়ি সংলগ্ন হিন্দুবাড়ির রাস্তার পাশ থেকে নবজাতকটিকে উদ্ধার করা হয়েছে।

ভাদুঘর গ্রামের আল আমীন মিয়া বলেন, রাতে রাস্তা দিয়ে যাওয়ার সময় রাস্তার পাশে একটা কিছু নড়াচড়া করতে দেখি। তখন ওর কাছে যেয়ে দেখি কাপড়ে মোড়ানো অবস্থায় একটি কন্যা শিশু কান্না করছে। শিশুটিকে উদ্ধার করে স্থানীয় সরদার ও পুলিশকে জানায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, স্থানীয় আল আমীনের কাছে খবর পেয়ে ঘটনাস্থল থেকে এই নবজাতককে উদ্ধার করা হয়েছে। তাকে কে বা কারা রাস্তার পাশে ফেলে রেখেছে তা এখনও জানা যায়নি। শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নবজাতকের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছে জরুরি বিভাগের চিকিৎসক। তিনি বলেন, তার স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। শিশুটিকে আপাতত হাসপাতালের শিশু বিভাগে ভর্তি করা হয়েছে৷ বৈধ অভিভাবক না পাওয়া গেলে প্রশাসন পরবর্তী ব্যবস্থা গ্রহন করবেন।

জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. শওকত হোসেন ঘটনাটি নিশ্চিত নিশ্চিত করেছেন, বর্তমানে মেয়ে শিশুটিকে হাসপাতালের শিশু বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। তিনি বলেন, শিশু চিকিৎসক ডা. নুর-নাহারের কাছ থেকে জানা যায়, শিশুটির অবস্থা আশংকাজনক। ওই শিশুটির প্রচুর ঠান্ডাকাশি ও শ্বাসকষ্ট দেখা দিয়েছে, যার কারনে শিশুটিকে অক্সিজেন দেওয়া হচ্ছে।

পুলিশ বলেন এখনোও শিশুটি কার সনাক্ত করা যায়নি। তবে ওই শিশুর পরিবারের খোঁজ পেলে হস্তান্তর করা হবে। যদি শিশুটি মরে যায় তখন আমরা আইনি ব্যবস্থা নেব। শিশুটিকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.