,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন ট্রেনের টিকেটসহ পাঁচ কালোবাজারি আটক, প্রায় অর্ধলক্ষ টাকা জব্দ আপেক্ষিক অর্থে বলা হয়েছে ৫০ বছর সময় লাগলেও সুষ্ঠ তদন্ত ও প্রকৃত অপরাধীদের ধরা হবে..ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী৷ ব্রাহ্মণবাড়িয়ায় গণসংবর্ধণার জবাবে গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি মজুদদারদের জরিমানা নয়, কারাগারে পাঠানোর অনুরোধ জানাই ব্রাহ্মণবাড়িয়ায় মাদক সেবন করে অশ্লীল আচরন করায় সাতজনকে কারাদন্ড অবৈধভাবে খাল কাটা ও ব্যক্তিগত রাস্তা নির্মানের প্রতিবাদে বিজয়নগরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বাঞ্ছারামপুরে পুকুরে মিললো কিশোরের হাত-পা বাধাঁ লাশ৷ রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় শীতার্ত মানুষের মধ্যে ৮০০ কম্বল বিতরণ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে চুরি করার অপবাদে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ ব্রাহ্মণবাড়িয়ায় বিলের জমি থেকে অটো চালকের মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ায় ফ্লাইওভারে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

মোঃ আজহার উদ্দিন : ব্রাহ্মণবাড়িয়া টিএ রোড ফ্লাইওভারে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আলী হোসেন (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন।

গতকাল (৪ঠা আগস্ট) মঙ্গলবার রাত সাড়ে ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে।গুরুতর আহত ৪জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গুরুতর আহত আলী হোসেন ঢাকা মেডিক্যালে নেওয়ার পথে বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাত সাড়ে ১২টার দিকে জরুরি বিভাগের এক চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত যুবক রামরাইল ইউনিয়নের সেন্দা গ্রামের রফিক মিয়ার ছেলে।

গুরুতর আহত ইমাম আলী(২২), সোহান(২০) ও সজিব(২০) শহরের শিমরাইলকান্দি, কাউতলী ও মেড্ডার বাসিন্দা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার রাতে ব্রাহ্মণবাড়িয়া শহরের টিএ রোড ফ্লাইওভারে কাউতলী থেকে শহরে আসা একটি মোটরসাইকেলের সাথে ফুকিরাপুল থেকে আসা অপর একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেলের ৪ জন গুরুতর আহত হয়। খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর থানা পুলিশ ঘটনারস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রেরণ করেন।

হাসপাতালের জরুরি বিভাগের কত্যর্বরত চিকিৎসক ডা. ফায়েজুর রহমান ফায়েজ বলেন, আহতদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তাদের সকলের অবস্থা গুরুতর ছিল। মাথায় অতিরিক্ত রক্তক্ষরণের কারনে তাদের অবস্থা আশংঙ্কাজনক। তাই তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেছি।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার এসআই আব্দুস সামাদ জানান,গত রাতে ফ্লাইওভার এলাকায় দায়িত্ব পালন করছিলাম। হঠাৎ করে দুটি মোটরসাইকেল মুখোমুখি সংর্ঘষের খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে প্রেরন করি। তিনি বলেন, দুটি মোটরসাইকেলে দ্রুত গতিতে দুদিক থেকে আসার কারণেই নিয়ন্ত্রন হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। রাত সাড়ে ১২টার দিকে ঢাকা নেওয়ার পথে আলী হোসেন নামে এক যুবকের মৃত্যু হয়েছে বলে তিনি জানান।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.