,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী হত্যার মুল হোতা ফারাবি অস্ত্রসহ গ্রেফতার…… ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় গুলি করে ছাত্রলীগ কর্মী হত্যার ঘটনায় মামলা দায়ের গুলিতে নিহত ছাত্রলীগ কর্মীর বাড়িতে জেলা আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার পর গা ঢাকা দিয়েছে ঘাতকরা, পরিবারে শোকের মাতম ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় বেসরকারিভাবে চেয়ারম্যান হলেন যারা ব্রাহ্মণবাড়িয়ায় বিজয় মিছিলে প্রকাশ্যে গুলি, ছাত্রলীগ কর্মী নিহত ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় চলছে নির্বাচনী সরঞ্জাম বিতরণ…… ব্রাহ্মণবাড়িয়ায় পিকআপ ভ্যান চাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত বাঞ্ছারামপুরে সিরাজুল ইসলাম তৃতীয়বারের মতো চেয়ারম্যান, আশুগঞ্জে জিতলেন জিয়াউল করিম সাজু

ব্রাহ্মণবাড়িয়ায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

images 10

খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ায় পানিতে ডুবে মারা গেছে ২ শিশু আশুগঞ্জে ডোবার পানিতে ডুবে মারা যায় আসমা নামে ৮ বছর বয়সী এক শিশু। শুক্রবার দুপুর দেড়টার দিকে তারুয়া ইউনিয়নের খোলাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ওই শিশু খৎনার নিমন্ত্রনে সেখানে গিয়েছিলো। সে জেলা শহরের শান্তিবাগ এলাকার মোজাম্মেল হোসেনের মেয়ে।

বাড়ির পাশের একটি ডোবায় পড়ে গেলে আসমাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানায়।ওদিকে একই সময়ে সদর উপজেলার চিনাইর গ্রামে পানিতে ডুবে মারা যায় আরেক শিশু।
পুকুরপাড়ে খেলাধুলা করছিল ৪ বছর বয়সের নোহা। হঠাৎ করে পাওয়া যাচ্ছিল না তাকে। পরে পানির নিচ থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়।
ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সৈয়দ আরিফুল ইসলাম জানান, দুটি শিশুই হাসপাতালে নিয়ে আসার আগে মারা গেছে।

শেয়ার করুন

Sorry, no post hare.