,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় আর্ন্তজাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত মহান বিজয় দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় কাবাডি টুর্নামেন্টের উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক চাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত ব্রাহ্মণবাড়িয়ায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ লাশ হাসপাতালে রেখে শ্বশুর বাড়ির লোকজনের পলায়ন ৮ ডিসেম্বর ব্রাহ্মণবাড়িয়া মুক্ত দিবস আখাউড়ায় আওয়ামীলীগের সভাপতিকে মারধোরের ঘটনায় পৌর কাউন্সিল ইব্রাহিমসহ গ্রেপ্তার-৭, মামলা দায়ের ৮ ডিসেম্বর ব্রাহ্মণবাড়িয়া মুক্ত দিবস শুভনের জন্মদিনে দোয়া ও খাবার বিতরণ পৌর ছাত্রলীগের ব্রাহ্মণবাড়িয়ায় সীমানা বিরোধের জেরে ভাইয়ের হাতে ভাই খুন ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক চাপায় অ্যাম্বুলেন্স চালক নিহত

নবীনগরে ক্যান্সারে আক্রান্ত গোলাম হোসেন কে নগদ দেড় লাখ টাকা প্রদান

কাউসার আলম,নবীনগর, (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ‘মানুষ মানুষের জন্যে, জীবন জীবনের জন্যে, একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না; ও বন্ধু’..
বিখ্যাত সংগীতশিল্পী ভূপেন হাজারিকার সেই কালজয়ী গান ‘মানুষ মানুষের জন্যে’ আজও মানুষের হৃদয়ে নাড়া দেয়, আজও মানুষকে ভাবায়। মানুষের চেতনাকে শাণিত করে; জাগিয়ে তোলে মানুষের মনোষত্ব কে। তারই প্রমাণ মিলিছে নবীনগরের আঞ্চলিক কথা মানুষের কল্যাণে সদস্যদের মাঝে।
ব্রাহ্মণনবাড়িয়ার নবীনগরের হতদরিদ্র ও অসহায় গোলাম হোসেন ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন মৃত্যুর সাথে পান্জা লড়লেও টাকার অভাবে তিনি উন্নত চিকিৎসা করতে পারেন নি। আর্থিক টানাপোড়নে নির্বিকার ছিলো তার পরিবার। এই বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে নবীনগরের আঞ্চলিক কথা মানুষের কল্যাণে সদস্যবৃন্দের নজরে আসলে তাদের গ্রুপ এডমিন দার্শনিক মোজাম্মেল হকের দিকনির্দেশনায় দেশে/প্রবাসে অবস্থানরত গ্রুপের সকল সদস্যদের অার্থিক সহযোগীতায় দেড় লক্ষ টাকা কালেকশন করেন ক্যান্সারে আক্রান্ত গোলাম হোসেনের উন্নত চিকিৎসার জন্য।
শুকবার বিকেলে লাউর ফতেহপুর ইউনিয়নের পাকঁ হাজিপুর গ্রামের ক্যান্সারে আক্রান্ত গোলাম হোসেনের বাড়িতে গিয়ে তার উন্নত চিকিৎসার জন্য নবীনগরের আঞ্চলিক কথা মানুষের কল্যাণে সদস্যবৃন্দরা তার হাতে নগদ দেড় লক্ষ টাকা তুলে দেন।
এসময় উপস্থিত ছিলেন- গ্রুপের সভাপতি দার্শনিক মোজাম্মেল হক, মডারেটর নিলুফা ইয়াছমিন, স্বপ্না রহমান, কবি ও সাহিত্যিক মুজিবুর রহমান পথিক, তাসনিম সুলতানা এশা, সদস্য আবু জাফর চৌধুরী, মাহবুব মোরশেদ, এস এ রুবেল, জুয়েল, নূর বাছির, মোঃ শাহিন, ইকবাল হোসেন শান্ত, মাজেদ সহ স্থানীয় আরো বহু নেতৃবৃন্দ।
নগদ অর্থ পেয়ে গোলাম হোসেন গ্রুপের সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করে জানান, এই মুহুর্তে যাদের কারনে আমি চিকিৎসার জন্য নগদ অর্থ পেলাম, আল্লাহ্ যেনো নবীনগরের আঞ্চলিক কথা মানুষের কল্যাণে গ্রুপের সকল সদস্যদের সবসময় মঙ্গল করেন।
এ বিষয়ে গ্রুপের সভাপতি দার্শনিক মোজাম্মেল হক জানান, আমাদের নবীনগরের আঞ্চলিক কথা মানুষের কল্যাণে গ্রুপের সকল সদস্যদের সহযোগীতায় নগদ দেড় লক্ষ টাকা অসুস্থ্য গোলাম হোসেন কে আমরা প্রদান করলাম। আমরা চাই উনি সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসুক। ভবিষ্যতেও আমাদের গ্রুপের মাধ্যমে আমরা জনকল্যাণমূলক কার্যক্রম অব্যাহত রাখবো।
এছাড়াও নবীনগরের আঞ্চলিক কথা মানুষের কল্যাণে গ্রুপের সদস্যরা নবীনগরের বিভিন্ন অসুস্থ্য রোগি ও হতদরিদ্র পরিবারকে এর পূর্বেও বিভিন্নভাবে সহযোগীতা করেছেন
ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.