,
শিরোনাম:
Police Clearence Certificate (PCC)- পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট আবেদনের সঠিক নিয়ম ব্রাহ্মণবাড়িয়ায় পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক দুদিনব্যাপী কৃষক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন ১০ ঘণ্টা বন্ধ থাকার পর সচল হল ব্রাহ্মণবাড়িয়ার গ্যাস সরবরাহ ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় সরকারি কর্মকর্তা নিহত ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় বাবা নিহত মেয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ। অর্ধশতাধিক আহত, আটক ২০ ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪

নবীনগরে নোঙ্গর এর আহবায়ক কমিটি ঘোষণা, আহ্বায়ক মিঠু ও সদস্য সচিব সুমন-

কাউছার আলম, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি :  ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার পরিবেশ প্রেমীদের নিয়ে শুক্রবার সকালে ‘নোঙর’ এর আহ্বায়ক কমিটি ঘোষণা এবং বৃক্ষরোপণ কর্মসূচী পালন করা হয়।

নবীনগর জেলা পরিষদ ডাকবাংলো তে এক সভায় নোঙর এর কেন্দ্রীয় কমিটির সভাপতি সামস সুমন ও ব্রাহ্মণবাড়িয়া জেলা নোঙর কমিটির নেতৃবৃন্দের উপস্থিতিতে সাংবাদিক মিঠু সূত্রধর পলাশকে কে আহ্বায়ক এবং আব্দুল বাতেন সুমন কে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

নোঙর’র কেন্দ্রীয় কমিটির সভাপতি সামস সুমন সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র এ্যডভোকেট শিব শংকর দাস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর মহিলা কলেজের অধ্যক্ষ কান্তি কুমার ভট্টাচার্য্য, নবীনগর থানা ইন্সপেক্টর (তদন্ত) মো. রুহুল আমিন, ব্রাহ্মণবাড়িয়া জেলা নোঙরের সভাপতি শামিম আহমেদ, সাধারণ সম্পাদক শাহনাজ মুন্নী, সাংগঠনিক সম্পদক কামাল আহমেদ, সাংবাদিক গৌরাঙ্গ দেবনাথ অপু, মোশারফ হোসেন, শান্তা আহামেদ, শিপন কর্মকার সহ নবীনগর উপজেলার নোঙরের সদস্যবৃন্দরা।

পরবর্তীতে নোঙরের বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে নবীনগর তিতাস ও বুড়ি নদীর তীরে চারা গাছ রোপন করা হয়।

এসময় নবীনগর উপজেলার তিতাস ও বুড়ি নদী দখল এবং দূষণ রোধে নবীনগর পৌরসভার মেয়র এ্যাডভোকেট শিব শংকর দাসের সহযোগিতা কামনা করেন পরিবেশ বাদী সংগঠন নোঙরের নেতৃবৃন্দরা।

শেয়ার করুন

Sorry, no post hare.