,
শিরোনাম:
বিএনপি তাদের শাসনামলে যুদ্ধাপরাধী ও রাজাকার আলবদরদের সঙ্গে নিয়ে পাকিস্তানের দালাল হয়ে বাংলাদেশের জনগণকে শোষণ ও অত্যাচার করত : আইন মন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ায় ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের গুরুত্ব ব্যাপক উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় নির্বাচনী সভায় ভুড়িভোজের আয়োজন \ বিরিয়ানি মাদরাসায় দিলেন ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১/ আহত-৫ এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়ায় শিশুর রহস্যজনক মৃত্যু, এলাকাজুড়ে চাঞ্চল্য 

1598774316630 death pic 2
খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়া শহরতলীর ভাটপাড়া গ্রাম থেকে মোঃ হুজাইফা নামে সাড়ে ৫ মাস বয়সী এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। হা শুক্রবার সকালে বাড়ির অদূরে একটি পুকুর থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। রহস্যজনক এই ঘটনার পর থেকে এলাকাজুড়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। নিহত শিশু ওই গ্রামের জাকির হোসেনের ছেলে। পরিবার সূত্র জানায়, প্রতিদিনের মত শিশুটির মা রাবিয়া খাতুন ফজর নামাজের আগে ওজু শেষে ঘরে ঢুকে দেখেন তার শিশু নেই। পরে অনেক খুঁজাখুজির পর  পুকুর থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসে। নিহতের পরিবারের অভিযোগ, ব্যর্থ প্রেমের প্রতিশোধ নিতেই প্রতিবেশী সামিনা বেগম ও তার স্বামী মোঃ হাফিজকে সাথে নিতে ওই শিশুকে হত্যা করে ফেলে আসে।
ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ইন্সপেক্টর অপারেশন ইশতিয়াক আহমেদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনাটির তদন্ত চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
শেয়ার করুন

Sorry, no post hare.