,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ভাগ্নে-ভাগ্নিকে হত্যার দায়ে মামার মৃত্যুদন্ড ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ – ওসিসহ আহত-২০ , ককটেল বিস্ফোরণ ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩

নবীনগরে পঞ্চম শ্রেণীর ছাত্র ইসহাক নিখোঁজ, পরিবারের উৎকন্ঠা

received 2825893394300567

কাউছার আলম, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি :  ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের স্কুল শিক্ষার্থী মোঃ ইসহাক মিয়ার ২৪ ঘন্টার পরও সন্ধান মিলেনি । সে বাঙ্গরা দক্ষিণ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র। তার বয়স প্রায় ১৩ বছর।

উপজেলার জিনদপুর ইউনিয়নের বাঙ্গরা গ্রামের ইব্রাহীম মিয়ার ছেলে ইসহাক। ইসহাকের পিতা ইব্রাহিম মিয়া বাঙ্গরা বাজারের একজন ব্যাবসায়ী।

পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার বিকেলে পর ইসহাক তার নিজ বাড়ি থেকে বের হয়ে আর বাড়িতে ফিরেনি, রাত হয়ে গেলেও আশেপাশে অনেক খুজাঁখুজির পর যখন তার সন্ধান মিলেনি, তখন পরিবারের সবার মাঝে সন্দেহ সৃষ্টি হয়। এরপর এ রিপোর্ট লেখা পর্যন্ত এখনো বাড়ি ফিরেনি ইসহাক। ইতিমধ্যে সকল আত্মীয় স্বজনদের বাড়ি বাড়ি খোঁজ নিয়েও ইসহাকের হদিস পাওয়া যায়নি। সোমবার রাতে এ নিয়ে নবীনগর থানায় ইসহাকের পরিবারের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি করা হয়।

এদিকে ইসহাকের এই নিখোঁজ হওয়ার ঘটনায় তার বাড়িতে এখন রীতিমত মাতম চলছে। অবুঝ সন্তানের নিখোঁজের ঘটনায় পরিবারের সদস্যরা খুজাঁখুজি করে পাগলপ্রায়। ইসহাকের মা জানান- গতকাল বিকেল থেকে আমার ছেলে কে পাচ্ছি না, আমার ছেলের গায়ের রং ফর্সা, পড়নে টি শার্ট ও ফুল প্যান্ট ছিলো, মুখটা গোলাকার, উচ্চতায় ৪ফুট ৬ইঞ্চি, সে ব্রাহ্মণবাড়িয়ার আঞ্চলিক ভাষায় কথা বলে। ছেলেকে খুজেঁ পেতে সকলের সহযোগীতা চেয়েছেন তিনি।

ইসহাকের বড় চাচা বাঙ্গরা বাজারের ডায়নামিক হোমিও হলের কর্ণধার ডাক্তার মোঃ ইউনুছ মিয়া জানান, ইসহাক আমার ছোট ভাইয়ের ছেলে। তার পরিবারে ৫ সন্তানের দুই ভাই তিন বোনের মধ্যে ইসহাক চার নাম্বার ছিলো। নিখোঁজের ঘটনায় দিনই আমরা নবীনগর থানায় বিষয়টি অবগত করে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

এবিষয়ে নবীনগর থানার অফিসার ইনচার্জ প্রভাষ চন্দ্র ধর জানান, পুলিশ বিষয়টি গুরুত্ব দিয়ে খতিয়ে দেখছে। ইসহাককে খুজেঁ পেতে পুলিশ ইতিমধ্যে সে কোথায় কোথায় যেতে পারে তার অনুসন্ধান চালিয়ে যাচ্ছে।

কোন সহৃদয়বান ব্যাক্তি যদি ইসহাকের সন্ধান পেয়ে থাকলে ০১৭৫২-৮৮৩৫১১ নাম্বারে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন তার পরিবার।

শেয়ার করুন

Sorry, no post hare.