,
শিরোনাম:
Police Clearence Certificate (PCC)- পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট আবেদনের সঠিক নিয়ম ব্রাহ্মণবাড়িয়ায় পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক দুদিনব্যাপী কৃষক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন ১০ ঘণ্টা বন্ধ থাকার পর সচল হল ব্রাহ্মণবাড়িয়ার গ্যাস সরবরাহ ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় সরকারি কর্মকর্তা নিহত ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় বাবা নিহত মেয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ। অর্ধশতাধিক আহত, আটক ২০ ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪

আখাউড়া থেকে অপহৃত শিশু নোয়াখালী থেকে উদ্ধার

খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরশহরের দেবগ্রাম থেকে অপহরণের ৩ দিন পর অপহৃত শিশু শিফাতকে উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার রাত নোয়াখালীর সুধারামপুর থানার সোনাপুর গ্রাম থেকে তাকে উদ্ধার করে পুলিশ। বুধবার ১৮মাস বয়সি শিফাত মোল্লাকে উদ্ধারের পর তার মা বাবার কাছ বুঝিয়ে দিত আখাউড়ায় নিয়ে আসা হয়েছে।
আখাউড়া থানার পরিদর্শক (তদন্ত) মোঃ মাসুদ আলম জানান, অপহরণকারীদের অবস্থান সম্পর্কে নিশ্চিত হওয়ার পর শিশুটিকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত মূল অপহরণকারী ফারুকসহ তার এক সহযাগীকে আটক করা হয়েছে। বিধি মোতাবেক আদালতের মাধ্যমে উদ্ধারকৃত শিশু শিফাতকে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
উল্লেখ্য গত রবিবার ফারুক নামের এক মাদকাসক্ত ও তার স্ত্রী পৌরশহরের দেবগ্রাম শিববাড়ি সংলগ্ন এলাকা থেকে ১৮মাস বয়সি ওই শিশুকে কৌশলে অপহরণ করে নিয়ে যায়। এই এলাকায় ভাড়া বাসায় থাকেন শিফাতের পরিবার। তার বাবা শিপন মোল্লা পেশায় একজন রাজমিস্ত্রী, মা লাকী বেগম গৃহিনী। তাদের সঙ্গে একই বাড়িতে ভাড়া থাকেন মোঃ ফারুক ও তার স্ত্রী রুপা বেগম।
শেয়ার করুন

Sorry, no post hare.