,
শিরোনাম:
বিএনপি তাদের শাসনামলে যুদ্ধাপরাধী ও রাজাকার আলবদরদের সঙ্গে নিয়ে পাকিস্তানের দালাল হয়ে বাংলাদেশের জনগণকে শোষণ ও অত্যাচার করত : আইন মন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ায় ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের গুরুত্ব ব্যাপক উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় নির্বাচনী সভায় ভুড়িভোজের আয়োজন \ বিরিয়ানি মাদরাসায় দিলেন ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১/ আহত-৫ এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

ধর্ষণ-গণধর্ষণের দ্রুত বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষার্থীদের মানববন্ধন, ব্রাহ্মণবাড়িয়া প্রধান রাস্তা যান চলাচলে বিঘ্ন। 

1602054651643 Brahmanbaria humanchaign pic
খবর সারাদিন রিপোর্ট : সারাদেশে চলমান ধর্ষণ ও গণধর্ষণের দ্রুত বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন করেছে বিভিন্ন স্কুল কলেজের বিপুল সংখ্যক শিক্ষার্থী। আজ বুধবার সকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সামনে ব্রাহ্মণবাড়িয়া সচেতন ছাত্র সমাজ এই মানবন্ধনের আয়োজন করে। এতে শিক্ষার্থীরা বিভিন্ন ব্যানার ও ফেস্টুন নিয়ে ধর্ষণ ঘটনার প্রতিবাদ জানায়। এ সময় তাদের এই আন্দোলনের সাথে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আবৃত্তি সমন্বয় পরিষদের সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, সাংবাদিক উজ্জল চক্রবর্তী, শাহাদাৎ হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল। বক্তরা, সারাদেশে চলমান ধর্ষণ ও গণধর্ষণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দায়ীদের দ্রুত বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। এ সময় উপস্থিত ছিলেন মাকসুদা চৌধুরী, সাফায়েত জামিল, আরিফুর শিহাব, কাজী খালিদ, সিফাত, শতাব্দী, আরাফা ও ঐশীসহ সংগঠনের সদস্য ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।
শেয়ার করুন

Sorry, no post hare.