,
শিরোনাম:
বিএনপি তাদের শাসনামলে যুদ্ধাপরাধী ও রাজাকার আলবদরদের সঙ্গে নিয়ে পাকিস্তানের দালাল হয়ে বাংলাদেশের জনগণকে শোষণ ও অত্যাচার করত : আইন মন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ায় ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের গুরুত্ব ব্যাপক উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় নির্বাচনী সভায় ভুড়িভোজের আয়োজন \ বিরিয়ানি মাদরাসায় দিলেন ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১/ আহত-৫ এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

আলোচনায় প্রভা,,,,

images 16
খবর সারাদিন রিপোর্ট : দীর্ঘ সময় ধরেই অভিনয় অঙ্গনে অবস্থান করছেন মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। ছোটপর্দায় বেশ জনপ্রিয়তা অর্জন করেন অল্প সময়েই।
ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় ব্যক্তিগত জীবনের কিছু বিষয় নিয়ে সমস্যায় পতিত হলে হোঁচট খান এই অভিনেত্রী। তবে অল্প দিনের বিরতির পর ফিরে আসেন চিরচেনা অভিনয় জগতে। তারপর থেকে নাটকেই অভিনয় করে যাচ্ছেন তিনি।
একখণ্ড ও ধারাবাহিক নাটকে নিয়মিত দেখা যায় তাকে। তবে সাম্প্রতিক সময়ে অভিনয়ের জন্য ব্যাপক প্রশংসিত হচ্ছেন প্রভা।
এনটিভিতে হাবিব শাকিলের পরিচালনায় প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘পরের মেয়ে’। এ নাটকের প্রধান চরিত্রে অভিনয় করে দর্শকের মন জয় করেছেন তিনি। এতে তার চরিত্রের নাম নাফিজা।
এ প্রসঙ্গে প্রভা বলেন, নাটকটির নাট্যকার ও নির্মাতাকে ধন্যবাদ দিতে চাই। কারণ তাদের কারণেই আমি এ নাটকে সাবলীলভাবে অভিনয় করছি। দীর্ঘদিন পর এমন একটি অসাধারণ গল্পে কাজ করে আমিও মুগ্ধ। অভিনয় জীবনে এটি আমার অন্যতম মাইলফলক। আমি যখন বাইরে যাই অনেক দর্শকই আমাকে পরের মেয়ে নাটকটির কথা বিশেষভাবে বলেন। একজন অভিনেত্রী হিসেবে এটাও অনেক বড় সাফল্য আমার। খুব কম কাজ করছি এখন; কিন্তু যা করছি তাতে বেশ ভালো সাড়া পাচ্ছি।
অন্যদিকে কিছুদিন আগে সরদার রোকনের পরিচালনায় ‘ইজি লাভ বিজি মন’ নামের একটি খণ্ডনাটকের শুটিং শেষ করেছেন তিনি।
শেয়ার করুন

Sorry, no post hare.