,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩ আখাউড়া থানার হাজত কক্ষের গ্রিল ভেঙে পালিয়ে যাওয়া আসামি ফের গ্রেপ্তার৷ ব্রাহ্মণবাড়িয়ায় শ্বাসরোধ করে কন্যাশিশুকে হত্যা করলো মা

ব্রাহ্মণবাড়িয়ায় সড়কের পাশে পাওয়া গেল শিশু

Brahmanbaria Pic 29 11 8

খবর সারাদি রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের দুবলা গ্রামের একটি সড়কের পাশ থেকে ছয় মাস বয়সের এক ছেলে শিশু পাওয়া গেছে। রবিবার রাতে শিশুটিকে উদ্ধার করে ওই গ্রামের জহির মিয়ার বাড়িতে নিয়ে যাওয়া হয়। পরে পুলিশ খবর পেয়ে শিশুটিকে রাত নয়টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসে। বাসুদেব ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মোঃ আশরাফুল আলম জানান, দুবলা গ্রামের মাসুদ মিয়া নামে এক ব্যক্তি কান্নার আওয়াজ শুনে শিশুটিকে উদ্ধার করে। পরে এলাকাবাসীকে জানিয়ে তিনি শিশুটিকে জহির মিয়ার বাড়িতে রেখে দেন। শিশুটির পাওয়ার আগে ওই জায়গাতে দুই নারী ছিলেন। ধারণা করা হচ্ছে শত্রুতা কিংবা অন্য কোনো কারণ বশত ওই নারীরা শিশুটিকে এখানে এনে রেখে যান। এ বিষয়ে তিনি ফেসবুকেও একটি পোস্ট দেয়া হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুর রহিম জানান, স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে দুবলা গ্রামের জহির মিয়ার বাড়ি থেকে শিশুটিকে উদ্ধার করে পরিচর্যার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালে দেখবাল করছে জহির মিয়ার স্ত্রী পারভিন। শিশুটির পরিচয় সনাক্ত করার জন্য আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।

 

শেয়ার করুন

Sorry, no post hare.