,
শিরোনাম:
৮ ডিসেম্বর ব্রাহ্মণবাড়িয়া মুক্ত দিবস আখাউড়ায় আওয়ামীলীগের সভাপতিকে মারধোরের ঘটনায় পৌর কাউন্সিল ইব্রাহিমসহ গ্রেপ্তার-৭, মামলা দায়ের ৮ ডিসেম্বর ব্রাহ্মণবাড়িয়া মুক্ত দিবস শুভনের জন্মদিনে দোয়া ও খাবার বিতরণ পৌর ছাত্রলীগের ব্রাহ্মণবাড়িয়ায় সীমানা বিরোধের জেরে ভাইয়ের হাতে ভাই খুন ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক চাপায় অ্যাম্বুলেন্স চালক নিহত নির্বাচনকে স্বাগত জানিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামীলীগের আনন্দ মিছিল ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের চেয়ারম্যান আল-মামুন সরকারের ইন্তেকাল \ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন  ব্রাহ্মণবাড়িয়া পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য জশনে জুলুস ব্রাহ্মণবাড়িয়ায় দাবী আদায়ে বিসিএস সাধারণ শিক্ষা সমিতি নেতৃবৃন্দের সংবাদ সম্মেলন

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে করোনার র‌্যাপিড এন্টিজেন টেস্ট শুরু

খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে করোনা ভাইরাস সনাক্তে র‌্যাপিড এন্টিজেন টেস্ট কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। ফলে কম সময়ে করোনার ফলাফল জানা যাবে। আজ শনিবার দুপুরে হাসপাতালের করোনা ফ্লু কর্ণারে এন্টিজেন পরীক্ষা শুরু করেন হাসপাতালের তত্বাবধায়ক ডাক্তার মোঃ শওকত হোসেন। এ সময় উপস্থিত ছিলেন হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডাক্তার রানা নূর শামস, ডাক্তার ফাইজুর রহমান, ডাক্তার রায়হান উদ্দিন, ডাক্তার এনামুল হাসান,  টেকনোলজিস্ট বিদ্যুৎ রায়, হিসারক্ষক একরাম হোসেন। পরে এন্টিজেন কর্ণারে তিনজন নারী ও পুরুষ করোনা পরীক্ষার জন্য নমুনা জমা দেন। প্রতিদিন সকাল ৯ টা থেকে এই হাসপাতালে আগত রোগীদের এন্টিজেন পরীক্ষা করা হবে।
এই বিষয়ে হাসপাতালের তত্বাবধায়ক ডাক্তার মোঃ শওকত হোসেন জানান, সারা বাংলাদেশের দশটি জেলার সাথে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালেও করোনার এন্টিজেন টেস্ট কার্যক্রম শুরু হয়েছে। আমাদের এখানে পিসিআর ল্যাব না থাকায় করোনা টেস্ট করে ফলাফল পেতে সময় লাগত। এখন এন্টিজেন টেস্টের মাধ্যমে ৩০ মিনিটের মধ্যে আমরা ফলাফল পেয়ে যাব। এই টেস্টের জন্য একজন ডাক্তার দুইজন টেকনোলজিস্টকে প্রশিক্ষিত করা হয়েছে।
ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.