,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ভাগ্নে-ভাগ্নিকে হত্যার দায়ে মামার মৃত্যুদন্ড ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ – ওসিসহ আহত-২০ , ককটেল বিস্ফোরণ ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে করোনার র‌্যাপিড এন্টিজেন টেস্ট শুরু

Brahmanbaria Antigent test start 2
খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে করোনা ভাইরাস সনাক্তে র‌্যাপিড এন্টিজেন টেস্ট কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। ফলে কম সময়ে করোনার ফলাফল জানা যাবে। আজ শনিবার দুপুরে হাসপাতালের করোনা ফ্লু কর্ণারে এন্টিজেন পরীক্ষা শুরু করেন হাসপাতালের তত্বাবধায়ক ডাক্তার মোঃ শওকত হোসেন। এ সময় উপস্থিত ছিলেন হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডাক্তার রানা নূর শামস, ডাক্তার ফাইজুর রহমান, ডাক্তার রায়হান উদ্দিন, ডাক্তার এনামুল হাসান,  টেকনোলজিস্ট বিদ্যুৎ রায়, হিসারক্ষক একরাম হোসেন। পরে এন্টিজেন কর্ণারে তিনজন নারী ও পুরুষ করোনা পরীক্ষার জন্য নমুনা জমা দেন। প্রতিদিন সকাল ৯ টা থেকে এই হাসপাতালে আগত রোগীদের এন্টিজেন পরীক্ষা করা হবে।
এই বিষয়ে হাসপাতালের তত্বাবধায়ক ডাক্তার মোঃ শওকত হোসেন জানান, সারা বাংলাদেশের দশটি জেলার সাথে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালেও করোনার এন্টিজেন টেস্ট কার্যক্রম শুরু হয়েছে। আমাদের এখানে পিসিআর ল্যাব না থাকায় করোনা টেস্ট করে ফলাফল পেতে সময় লাগত। এখন এন্টিজেন টেস্টের মাধ্যমে ৩০ মিনিটের মধ্যে আমরা ফলাফল পেয়ে যাব। এই টেস্টের জন্য একজন ডাক্তার দুইজন টেকনোলজিস্টকে প্রশিক্ষিত করা হয়েছে।
শেয়ার করুন

Sorry, no post hare.