,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ভাগ্নে-ভাগ্নিকে হত্যার দায়ে মামার মৃত্যুদন্ড ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ – ওসিসহ আহত-২০ , ককটেল বিস্ফোরণ ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩

ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের ডায়েরী ও ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন ‘সকল অসঙ্গতি আমরা সাংবাদিকদের চোখেই দেখি’

Brahmanbaria press club pic
খবর সারাদিন রিপোর্ট : শুধু লাঠি-বল্লম দিয়ে মারামারি করা নয়, ব্রাহ্মণবাড়িয়ার মানুষের অনেক পজিটিভ দিকও রয়েছে। অনেক কবি-সহিত্যিক ও গুণী মানুষের চারণভূমি এই ব্রাহ্মণবাড়িয়া। তাই এখানকার সাংবাদিকদের পজিটিভ দিকগুলো তাঁদের লিখনির মাধ্যমে রাষ্ট্রের কাছে তুলে ধরতে হবে। ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের নিজস্ব ক্যালেন্ডার ও ডায়েরির মোড়ক উন্মোচন অনুষ্ঠানে জেলার বিভিন্ন দপ্তরের পদস্থ সরকারী কর্মকর্তা ও বিশিষ্ট ব্যাক্তিবর্গ তাঁদের বক্তব্যে এসব কথা বলেন।
ইংরেজী নববর্ষ উপলক্ষে এই প্রথম ডায়েরী ও ক্যালেন্ডার প্রকাশ উপলক্ষে মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় প্রেস ক্লাব মিলনায়তনে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান। অনুষ্ঠানের শুরুতে অতিথিরা নতুন বছরের ক্যালেন্ডার ও ডায়েরির মোড়ক উন্মোচন করেন।
প্রেস ক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির, ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন একরাম উল্লাহ্, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রুহুল আমিন, ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর এ. এস. এম. শফিকুল্লাহ,জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজের চেয়ারম্যান ড. আবু সাঈদ,সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় ব্যাংকের চেয়ারম্যান এম. এ. এইচ. মাহবুব আলম। স্বাগত বক্তৃতা করেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন। এতে বক্তারা বলেন, সরকারি চাকুরেদের মতো সাংবাদিকরাও দেশ ও দেশের মানুষের জন্য কাজ করেন। সাংবাদিকরা আমাদের চোখ। সমাজের সকল অসঙ্গতি আমরা সাংবাদিকদের চোখেই দেখি। তবে ব্রাহ্মণবাড়িয়ার সুনাম রাষ্ট্রের কাছে তুলে ধরার জন্য সাংবাদিকদের ঐক্যবদ্ধ ভূমিকা রাখতে হবে। কারণ সাংবাদিকরা যেভাবে উপস্থপান করবেন, মানুষ সেভাবেই ব্রাহ্মণবাড়িয় সম্পর্কে জানবেন। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলম,প্রেস ক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আরজু, সাবেক সাধারণ সম্পাদক মো: সাদেকুর রহমান, প্রেস ক্লাবের জ্যেষ্ঠ সহ-সভাপতি পীযূষ কান্তি আচার্য, সহ-সভাপতি ইব্রাহিম খান সাদাত, সাবেক সিনিয়র সহ-সভাপতি আল আমিন শাহীন, সাবেক সহ-সভাপতি শেখ শহীদুল ইসলাম,কার্যকরী কমিটির সদস্য মনির হোসেন,সিনিয়র সদস্য আবদূন নূর, কবি জয়দুল হোসেন ও এমদাদুল হক,সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম মোল্লা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ নজরুল ইসলাম শাহজাদা। পরে সদস্যদের মধ্যে নতুন বছরের ডায়েরী ও ক্যালেন্ডার বিতরন করা হয়।
শেয়ার করুন

Sorry, no post hare.