,
শিরোনাম:
Police Clearence Certificate (PCC)- পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট আবেদনের সঠিক নিয়ম ব্রাহ্মণবাড়িয়ায় পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক দুদিনব্যাপী কৃষক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন ১০ ঘণ্টা বন্ধ থাকার পর সচল হল ব্রাহ্মণবাড়িয়ার গ্যাস সরবরাহ ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় সরকারি কর্মকর্তা নিহত ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় বাবা নিহত মেয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ। অর্ধশতাধিক আহত, আটক ২০ ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪

ব্রাহ্মণবাড়িয়ায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে গৃহহীন পরিবারের জন্য পাকা ঘর নির্মাণের ভিত্তিপ্রস্থর স্থাপন

খবর সারাদিন রিপোর্ট : “আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার” এই শ্লোগানকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় আশ্রয়ন-২-প্রকল্পের আওতায় গৃহহীন ৩২টি পরিবারের জন্য পাকা ঘর নির্মাণের ভিত্তিপ্রস্থর স্থাপন করা হয়েছে। বুধবার সকালে সদর উপজেলার জাঙ্গাল গ্রামে ভিত্তিপ্রস্থর স্থাপন করেন স্থানীয় সংসদ সদস্য র,আ,ম উবায়দুল মোকতাদির চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়–য়া, সদর উপজেলা চেয়ারম্যান ফিরোজুর রহমান ওলিও, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কলাম ভুইয়া, সাধারণ সম্পাদক এম,এ,এইচ মাহবুব আলম, সুলতানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মোঃ ওমর, সুহিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাদ হাজারী আঙ্গুর, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জসীম উদ্দিন রানা প্রমূখ। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে গৃহিত এই প্রকল্পের আওতায় সদর উপজেলার ১১টি ইউনিয়নের মধ্যে নাটাই উত্তর ইউনিয়নের বেহাইর গ্রামে ৫টি, সুলতানপুর ইউনিয়নের জাঙ্গাল গ্রামে ৮টি, বুধল ইউনিয়নের খাঁটিহাতা গ্রামে ৯টি ও মাছিহাতা ইউনিয়নের পাঘাচং গ্রামে নির্মিত হচ্ছে ১০টি ঘর।
উল্লেখ্য, ২ শতাংশ সরকারি খাস জমির উপর ১ লাখ ৭১ হাজার টাকা ব্যয়ে দুই কক্ষ বিশিষ্ট আধা-পাকা ঘর নির্মান করে দেয়া হচ্ছে। আগামী ১০ জানুয়ারীর মধ্যে ৩২ টি ঘরের নির্মাণ কাজ শেষ হবে। এছাড়া বেসরকারী উদ্যোগেও গৃহহীনদের জন্য আরো ৩২ টি ঘর নির্মাণ করা হবে বলে জানিয়েছে সংশ্লিষ্ট দপ্তর।
শেয়ার করুন

Sorry, no post hare.