,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩ আখাউড়া থানার হাজত কক্ষের গ্রিল ভেঙে পালিয়ে যাওয়া আসামি ফের গ্রেপ্তার৷ ব্রাহ্মণবাড়িয়ায় শ্বাসরোধ করে কন্যাশিশুকে হত্যা করলো মা

নবীনগরে ব্যাডমিন্টন ফাইনাল খেলায় জায়েদ স্টার লাউর ফতেহপুর চ্যাম্পিয়ন

received 1282173465487446

কাউসার আলম নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে জমকালো আয়োজনের মধ্য দিয়ে লাউর ফতেহপুর যুব সমাজ কতৃক ব্যাডমিন্টন ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

“খেলাকে হ্যাঁ বলুন, মাদক কে না বলুন” এই স্লোগানকে সামনে রেখে সোমবার রাতে উপজেলার লাউর ফতেহপুর আলিয়া মাদ্রাসার পশ্চিম পাশের মাঠে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

আবুল কালাম আজাদের প্রধান পৃষ্ঠপোষকতায় লাউর ফতেহপুর উত্তর পারা প্রবাসী সংঘ এই খেলার আয়োজন করেন।

ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন জায়েদ স্টার লাউর ফতেহপুর বনাম অতিক্রম বয়েজ ক্লাব নারায়ণপুর।

ফাইনাল খেলার শুভ উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগের সদস্য ও লাউর ফতেহপুর ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী আব্দুল্লাহ্ আল মাসুম।

লাউর ফতেহপুর ইউনিয়ন আওয়ামিলীগের সহ সভাপতি অধ্যাপক মাহাবুবুল আলমের সভাপতিত্বে খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক।

ফাইনাল খেলায় আরো উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন উপজেলা ইউপি সদস্য খন্দকার মনির হোসেন, জামাল হোসেন, সাবেক ইউপি সদস্য এমদাদুল হক ইদন, ফিরোজ মিয়া, গিয়াস উদ্দিন, যুবলীগ নেতা আক্কাস আলী, মোঃ আবু হাসান, মোরশেদ মিয়া, আবুল বাশার, মিছবাহ সরকার, সমাজ সেবক আলী আহাম্মদ, দুলাল মিয়া সহ আরো অনেকে।

প্রধান অতিথির বক্তব্যে জাকির হোসেন সাদেক মাদক থেকে দূরে থাকতে যুব সমাজকে বেশী বেশী খেলাধুলার প্রতি মনোযোগী হবার আহব্বান জানান। তিনি যুব সমাজকে মাদকমুক্ত রাখতে স্থানীয়দের বেশি বেশি খেলাধূলার আয়োজন করার আহব্বান জানান।

ফাইনাল খেলায় অতিক্রম বয়েজ ক্লাব নারায়ণপুর কে হারিয়ে জায়েদ স্টার লাউর ফতেহপুর চ্যাম্পিয়ন হয়।

খেলায় আম্পিয়ারের দায়িত্ব পালন করেন সফিকুল ইসলাম, মোঃ দুলাল, মোঃ বেদন, রাকিবুল ইসলাম।

খেলা শেষে আমন্ত্রিত অতিথিরা চ্যাম্পিয়ন দলের অধিনায়কের হাতে ৩২ ইঞ্চি এলইডি টিভি ও রানার্সআপ দলের অধিনায়কের হাতে রানার্সআপ ট্রফি পুরষ্কার হিসেবে তুলে দেন। রাত্রীকালীন খেলা হওয়া সত্তেও খেলায় দর্শকের উপস্থিতি ছিলো চোখে পরার মতো।

শেয়ার করুন

Sorry, no post hare.