,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন ট্রেনের টিকেটসহ পাঁচ কালোবাজারি আটক, প্রায় অর্ধলক্ষ টাকা জব্দ আপেক্ষিক অর্থে বলা হয়েছে ৫০ বছর সময় লাগলেও সুষ্ঠ তদন্ত ও প্রকৃত অপরাধীদের ধরা হবে..ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী৷ ব্রাহ্মণবাড়িয়ায় গণসংবর্ধণার জবাবে গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি মজুদদারদের জরিমানা নয়, কারাগারে পাঠানোর অনুরোধ জানাই ব্রাহ্মণবাড়িয়ায় মাদক সেবন করে অশ্লীল আচরন করায় সাতজনকে কারাদন্ড অবৈধভাবে খাল কাটা ও ব্যক্তিগত রাস্তা নির্মানের প্রতিবাদে বিজয়নগরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বাঞ্ছারামপুরে পুকুরে মিললো কিশোরের হাত-পা বাধাঁ লাশ৷ রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় শীতার্ত মানুষের মধ্যে ৮০০ কম্বল বিতরণ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে চুরি করার অপবাদে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ ব্রাহ্মণবাড়িয়ায় বিলের জমি থেকে অটো চালকের মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভার নির্বাচনী সামগ্রী ভোটকেন্দ্রে পৌছে দেয়া হয়েছে

খবর সারাদিন রিপোর্ট : আগামীকাল ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভা নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে নির্বাচনী সামগ্রী স্ব স্ব ভোটকেন্দ্রে পৌছে দেয়া হয়েছে। শনিবার সকালে উপজেলা পরিষদ থেকে নির্বাচন কর্মকর্তার উপস্থিতিতে পৌরসভার ১১ টি ভোটকেন্দ্রের জন্য ১১২ টি ভোটিং মেশিন স্ব স্ব কেন্দ্রের প্রিজাইডিং অফিসারের দায়িতে পাঠানো হয়। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা কড়া নিরাপত্তার মধ্যদিয়ে এসব নির্বাচনী সামগ্রী কেন্দ্রগুলোতে পৌছে দেয়। আখাউড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ জহুরুল আলম বলেন, একটি উৎসবমূখর নির্বাচন উপহার দিতে সবরকম প্রস্তুতি গ্রহন করা হয়েছে। ভোট কেন্দ্রের নিরাপত্তার জন্য পুলিশ, র‌্যাব, বিজিবিসহ সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা নিয়োজিত থাকবেন। প্রতিটি ভোটকেন্দ্রে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করবেন।
প্রসঙ্গত, ৯ টি ওয়ার্ড নিয়ে গঠিত আখাউড়া পৌরসভায় মোট ভোটারের সংখ্যা ২৮৯০৫। পুরুষ ভোটার ১৪২৩০ ও নারী ভোটার ১৪৬৭৫। ইভিএম পদ্ধতিতে আখাউড়া পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে মেয়র পদে ৪জন, ৯টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৪১ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১০ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।
ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.