,
শিরোনাম:
Police Clearence Certificate (PCC)- পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট আবেদনের সঠিক নিয়ম ব্রাহ্মণবাড়িয়ায় পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক দুদিনব্যাপী কৃষক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন ১০ ঘণ্টা বন্ধ থাকার পর সচল হল ব্রাহ্মণবাড়িয়ার গ্যাস সরবরাহ ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় সরকারি কর্মকর্তা নিহত ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় বাবা নিহত মেয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ। অর্ধশতাধিক আহত, আটক ২০ ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪

কসবায় মামুনুল হকের অনুষ্ঠানে আ. লীগের উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রধান অতিথি, সমালোচনার ঝড়

খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ার কসবায় আবারো বিতর্কের জন্ম দিয়েছেন সেখানকার উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কায়সার ভূইয়া জীবন। আল্লামা মুহাম্মদ মামুনুল হক (দা. বা) এর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা জানিয়ে তিনি সমালোচনার মুখে পড়ছেন।
খোঁজ নিয়ে জানা গেছে, বাদৈর ছাত্র ওলামা ইসলামী সেবা পরিষদ ২০ মার্চ সকাল ১০টা ঈদগাহ মাঠে শানে রিসালাত (সা.) সম্মেলনের আয়োজন করেছে। এতে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক রাশেদুল কায়সারকে প্রধান অতিথি করা হয়। আলোচক হিসেবে থাকবেন মামুনুল হক। এ সংক্রান্ত পোস্টারও কসবার বিভিন্ন এলাকা ছেয়ে গেছে। এতে এলাকার মানুষের মাঝে তীব্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। নানা কারণে আলোচিত সমালোচিত মামুনুল হক উপস্থিত থাকবেন- এমন অনুষ্ঠানে আওয়ামী লীগ নেতার প্রধান অতিথি থাকাটা এলাকার সুধীজনেরা ভালো চোখে দেখছেন না।
এ বিষয়ে বিকেল সাড়ে তিনটায় মোবাইলে উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কায়সার ভূইয়া জীবন জানান পোস্টারে প্রধান অতিথি হিসেবে আমার নাম কে দিয়েছে আমি তা জানি না আমি ঐ অনুষ্ঠানে প্রধান অতিথিও নয়, তারা আমাকে না জানিয়ে আমার নাম পোস্টারে দিয়েছে।

বিশেষ করে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনকে কেন্দ্র করে মামুনুল হকের দেয়া বক্তব্য, সুনামগঞ্জের শাল্লায় মামুনুল হকের সমর্থকদের তান্ডবের ঘটনার মুহুর্তে আওয়ামী লীগ নেতার এমন কান্ডে এলাকার মানুষ বিব্রত। তবে বিভিন্ন কারণে এলাকার লোকজন বিষয়টি নিয়ে মুখ খুলতে চাইছেন না।

শেয়ার করুন

Sorry, no post hare.