,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী হত্যার মুল হোতা ফারাবি অস্ত্রসহ গ্রেফতার…… ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় গুলি করে ছাত্রলীগ কর্মী হত্যার ঘটনায় মামলা দায়ের গুলিতে নিহত ছাত্রলীগ কর্মীর বাড়িতে জেলা আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার পর গা ঢাকা দিয়েছে ঘাতকরা, পরিবারে শোকের মাতম ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় বেসরকারিভাবে চেয়ারম্যান হলেন যারা ব্রাহ্মণবাড়িয়ায় বিজয় মিছিলে প্রকাশ্যে গুলি, ছাত্রলীগ কর্মী নিহত ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় চলছে নির্বাচনী সরঞ্জাম বিতরণ…… ব্রাহ্মণবাড়িয়ায় পিকআপ ভ্যান চাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত বাঞ্ছারামপুরে সিরাজুল ইসলাম তৃতীয়বারের মতো চেয়ারম্যান, আশুগঞ্জে জিতলেন জিয়াউল করিম সাজু

আখাউড়ায় মাদক মামলায় আওয়ামিলীগের ৩ শীর্ষ নেতার স্বজন

received 723417381609336

মো.জুয়েল মিয়া,আখাউড়া প্রতিনিধি,: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় জেলা ম্যাজিস্ট্যাট, বিজিবি, মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ও কাস্টমস এর সমন্বয়ে গঠিত বিশেষ টাস্কফোর্স বাহিনীর অভিযানে সীমান্ত এলাকা হতে ভারতীয় বিভিন্ন মাদকের সাথে জড়িত থাকার অভিযোগে আওয়ামিলীগের তিন শীর্ষ নেতার স্বজনের বিরুদ্ধে মাদকের মামলা হয়েছে।

এসময় দক্ষিণ ইউনিয়ন আওয়ামিলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো:মজনু মিয়ার ভাতিজা মোঃ কালু মিয়া (৩০) নামে ১ যুবক কে আটক করা হয়েছে।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর (ডিএনসি) এক বিজ্ঞপ্তির মাধ্যমে জানায়, মঙ্গলবার(২৩ মার্চ) বিকেলে ফকিরমোড়া বিওপির অধীনে ছোটকুড়িপাইকা এলাকা থেকে মাদকসহ তাকে আটক করা হয়। আটক মোঃ কালু মিয়া উপজেলার দক্ষিন ইউপির ছোটকুড়িপাইকা গ্রামের মৃত জমসেদ মিয়ার পুত্র। এসময় তার কাছ থেকে স্কফ সিরাপ ৭৫ বোতল, ইয়াবা ১৬৫ পিছ, গাঁজা ১ কেজি উদ্ধার করা হয়েছে।

মাদক উদ্ধারের ঘটনায় আরো ২ জন কে পলাতক দেখিয়ে অত্র থানায় মামলা করা হয়েছে। তারা হলেন উপজেলা চেয়ারম্যান আওয়ামিলীগের যুগ্ন আহ্বায়ক আবুল কাসেম ভূইয়ার ভাতিজা মোঃ কাপ্তান, উপজেলা আওয়ামিলীগের আহ্বায়ক কমিটি সদস্য মো:বাবুল পারভেজের ছোট ভাই নুরপুর গ্রামের মোঃ জাহাঙ্গীর আলম রানা।

এসময় এই বিশেষ টাস্কফোর্স এর অভিযানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসকের কার্যালয় এর নির্বাহী ম্যাজিস্ট্যাট মোঃ সালেক মুহিদ,২৫ বিজিবি ফকিরমোড়া বিওপির জেসিও সুবেদার মোঃ আলম হোসেন, ০৬ জন সদস্য সহ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পরিচালক মোঃ মিজানুর রহমান, ৮ জন সদস্য সহ কাস্টমস ইন্সপেক্টর প্রমূখ।

শেয়ার করুন

Sorry, no post hare.