,
শিরোনাম:
বিএনপি তাদের শাসনামলে যুদ্ধাপরাধী ও রাজাকার আলবদরদের সঙ্গে নিয়ে পাকিস্তানের দালাল হয়ে বাংলাদেশের জনগণকে শোষণ ও অত্যাচার করত : আইন মন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ায় ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের গুরুত্ব ব্যাপক উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় নির্বাচনী সভায় ভুড়িভোজের আয়োজন \ বিরিয়ানি মাদরাসায় দিলেন ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১/ আহত-৫ এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

দেশে ফিরবেন আগে, এরপর আইপিএল………..মোস্তাফিজ

মোস্তাফিজ

আইপিএল খেলতে এরই মধ্যে কলকাতায় চলে গেছেন বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আইপিএলে নাম লেখানো বাংলাদেশের আরেক ক্রিকেটার হলেন বাঁ-হাতি কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। ভক্ত-সমর্থকদের প্রশ্ন, তিনি কবে যাবেন?

রাজস্থান রয়্যালস ১ কোটি রুপিতে কিনে নিয়েছে মোস্তাফিজকে। কিছুদিন আগে মোস্তাফিজকে আইপিএল খেলার অনুমতি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। নিউজিল্যান্ড সফর থেকে ফেরার পরই তিনি ভারত যাবেন আইপিএল খেলতে।

কিন্তু এরই মধ্যে জানা যাচ্ছে, চলমান করোনা পরিস্থিতির কারণে কোয়ারেন্টাইন পর্ব পার করতে গিয়ে মোস্তাফিজের প্রথম ম্যাচই হয়তো খেলা হবে না। যার ফলে গুঞ্জন শুরু হয়েছে, ৪ এপ্রিল দেশে ফেরার পথে সিঙ্গাপুর থেকেই ভারত চলে যেতে পারেন মোস্তাফিজ।

কিন্তু এই গুঞ্জন যে সত্য নয় তা খোদ বাংলাদেশ টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকেই জানানো হয়েছে। নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দলের ম্যানেজারের সাব্বির খান আজ জাগো নিউজকে জানিয়েছেন, সিঙ্গাপুর থেকে নয়, মোস্তাফিজ আগে দেশে আসবেন। এরপর সিদ্ধান্ত নেবেন আইপিএলের ব্যাপারে।

অর্থ্যাৎ, নিউজিল্যান্ড সফর শেষ করে ৪ এপ্রিল বেলা ১১টার দিকে ঢাকায় এসে পৌঁছাবে বাংলাদেশ দল। মোস্তাফিজ থাকবেন সেই দলে। সাব্বির খানের কথা হচ্ছে, দেশে ফেরার পরই মোস্তাফিজ চিন্তা করবেন কখন আইপিএল খেলতে যাবেন। সেটা একান্তই তার নিজের ব্যাপার।

১২ এপ্রিল রাজস্থান রয়্যালস প্রথম ম্যাচে মাঠে নামবে পাঞ্জাব কিংসের বিপক্ষে। ৪ এপ্রিল ঢাকায় এসে মুম্বাই গেলেও এই ম্যাচে খেলতে পারবেন না মোস্তাফিজ। কারণ, ভারত পৌঁছানোর পর ৭ দিনের রুম কোয়ারেন্টাইন করতে হবে। সে হিসেবে কোয়ারেন্টাইন শেষ হবে ১২ তারিখেই। ওইদিনই প্রথম ম্যাচ খেলতে নামবে রাজস্থান। সুতরাং, মোস্তাফিজের প্রথম ম্যাচে খেলা অনিশ্চিত।

শেয়ার করুন

Sorry, no post hare.