,
শিরোনাম:
বিএনপি তাদের শাসনামলে যুদ্ধাপরাধী ও রাজাকার আলবদরদের সঙ্গে নিয়ে পাকিস্তানের দালাল হয়ে বাংলাদেশের জনগণকে শোষণ ও অত্যাচার করত : আইন মন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ায় ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের গুরুত্ব ব্যাপক উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় নির্বাচনী সভায় ভুড়িভোজের আয়োজন \ বিরিয়ানি মাদরাসায় দিলেন ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১/ আহত-৫ এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

ব্যথার স্মৃতি জেগে উঠল অভিনেতা রীতেশের

122783387 766324957251212 965290645936236897 n

ডেস্ক রিপোর্ট : ২০১২-য় বিয়ে। ২০২১-এ এসে হা-হুতাশ রীতেশ দেশমুখের! ৯ বছর পরে সাতপাক তাঁর কাছে নাগপাশ? বিয়ে করে পস্তাচ্ছেন অভিনেতা! এত দিন শুধুই সুখী দাম্পত্যের অভিনয় করে গিয়েছেন? শনিবার পোস্ট হওয়া রীতেশ-জেনেলিয়া ডি’সুজার রিল ভিডিয়ো এতগুলো প্রশ্নের সামনে দাঁড় করিয়ে দিয়েছে নেটাগরিকদের।
কী ভাবে? সপ্তাহান্তে ছুটির মুডে দম্পতি। পাশাপাশি বসে মুঠোফোন ঘাঁটতে ঘাঁটতে হঠাৎই বিয়ের কিছু ছবি জেনেলিয়া খুঁজে পান। খুব আগ্রহ নিয়ে রীতিশকে ডেকে দেখানও তিনি, ‘দ্যাখো দ্যাখো, আমাদের বিয়ের ছবি’। জেনেলিয়ার মুখে হাসি আর ধরে না। কিন্তু রীতেশের যে মুখ চুন একেবারে! করুণ চোখে ছবিগুলো দেখছেন। নেপথ্যে বাজছে জগজিৎ সিংহের গান ‘তুম ইতনা যো মুশকুরা রহে হো’।
‘জিন জখমোঁ কো ওয়ক্ত ভর চলা হ্যায়, তুম কিঁউ উনহে ছেড়ে যা রহে হো’… পঙক্তিটি আসতেই প্রায় কেঁদে ফেলার দশা অভিনেতার। আড়চোখে স্ত্রী-র দিকে তাকিয়ে আপ্রাণ বোঝাতে চেষ্টা করছেন, অনেক কষ্টে এই যন্ত্রণা তিনি ভুলেছেন। জেনেলিয়া কেন তাকে খুঁচিয়ে তুলছেন? রীতেশ-জেনেলিয়ার বিপরীত অবস্থান দেখে হেসে খুন নেটাগরিকেরা।

ভিডিয়োর গায়ে বড় করে ট্যাগলাইনও দিয়েছেন, ‘থ্রো ব্যাক’! অর্থাৎ ‘পু্রানো সেই দিনের কথা’।
এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২ তারকার রিল ভিডিয়োর ভিউ দেড় লাখেরও উপর! ভাইরাল হওয়া পোস্টে নেটাগরিকদের মন্তব্যও মুচমুচে। জনৈকের দাবি, ‘প্রত্যেক বার আপনাদের কাপল গোলস আমাদের গুনে গুনে গোল দেয়। এমন কমেডি চট করে চোখে পড়ে না। আপনাদের জুটি ভীষণ প্রিয়’। আরেক জনের দাবি, যতই রীতেশ বোঝানোর চেষ্টা করুন তিনি কষ্টে আছেন, আসলে তিনি ভীষণ সুখী। পুরোটাই অনবদ্য অভিনয়।
প্রায়ই এ রকম রিল ভিডিয়ো বানিয়ে অনুরাগীদের বিনোদন উপহার দেন বলিউডি তারকা দম্পতি। কিছু দিন আগে প্রীতি জিন্টার সঙ্গে রীতেশের একটি ক্লিপ এ ভাবেই রিল ভিডিয়ো হয়ে ঘুরেছিল নেটমাধ্যমে। ভাইরাল সেই ভিডিয়োয় জেনেলিয়ার সামনে প্রীতির হাতে চুমু খেয়েছিলেন রীতেশ। রীতিমতো ফ্লার্ট করেছিলেন! বাড়ি ফিরেই অভিনেতা স্বামীকে উচিত শিক্ষা দিয়েছেন স্ত্রী!

উত্তম-মধ্যম দিতেই রীতেশ নাক-কান মুলে প্রতিজ্ঞা করেন, স্ত্রীর সামনে অন্তত আর ফ্লার্ট করবেন না!

শেয়ার করুন

Sorry, no post hare.