,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩ আখাউড়া থানার হাজত কক্ষের গ্রিল ভেঙে পালিয়ে যাওয়া আসামি ফের গ্রেপ্তার৷ ব্রাহ্মণবাড়িয়ায় শ্বাসরোধ করে কন্যাশিশুকে হত্যা করলো মা

ব্রাহ্মণবাড়িয়ায় আবদুর রহিম স্মৃতি পাঠাগারের উদ্যোগে অসহায়দের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ

IMG 20210511 194725

খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ায় নবীনগরের জালশুকা গ্রামে আবদুর রহিম স্মৃতি পাঠাগারের উদ্যোগে অসহায়দের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে জালশুকা মোল্লা বাড়ি প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান। এতে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামির সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, নবীনগর উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিক প্রমূখ। আবদুর রহিম স্মৃতি পাঠাগারের সভাপতি তুহুরা বেগমের সার্বিক ব্যবস্থাপনায় স্বাগত বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব ও আবদুর রহিম স্মৃতি পাঠাগারের সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন। পরে অতিথিবৃন্দ ৪৫০ জনের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করেন। এ সময় বক্তারা, অসহায়দের সহযোগিতায় এগিয়ে আসায় আবদুর রহিম স্মৃতি পাঠাগারের উদ্যোগকে সাধুবাদ জানান।

উল্লেখ্য, নবীনগরের বড়াইল ইউপি চেয়ারম্যান বিশিষ্ট সমাজসেবী ও সাংবাদিক প্রয়াত আবদুর রহিম হুমায়ুনের নামে এই পাঠাগারটি প্রতিষ্ঠিত।

 

 

শেয়ার করুন

Sorry, no post hare.