,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩ আখাউড়া থানার হাজত কক্ষের গ্রিল ভেঙে পালিয়ে যাওয়া আসামি ফের গ্রেপ্তার৷ ব্রাহ্মণবাড়িয়ায় শ্বাসরোধ করে কন্যাশিশুকে হত্যা করলো মা

ইসরায়েলকে স্বীকৃতি দেবে না বাংলাদেশ ফিলিস্তিন স্বাধীন না হওয়া পর্যন্ত: পররাষ্ট্রমন্ত্রী

Screenshot 2024 04 22 185543

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, যতদিন পর্যন্ত ফিলিস্তিন স্বাধীন রাষ্ট্র হিসেবে স্বীকৃতি না পাবে ততদিন ইসরায়েলকেও স্বীকৃতি দেবে না বাংলাদেশ।

মন্ত্রী আরও বলেন, পাসপোর্টে লেখা পরিবর্তনের সাথে কূটনীতির সম্পর্ক নেই। স্বাধীন ফিলিস্তিনের প্রতি সমর্থন অব্যাহত আছে বাংলাদেশের।

বুধবার সকালে রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় ফিলিস্তিনের নাগরিকদের জন্য বাংলাদেশের পক্ষ থেকে ওষুধ সামগ্রী ও অর্থ সহায়তা হস্তান্তর অনুষ্ঠানে এসব জানান পরারাষ্ট্রমন্ত্রী।

এসময় ফিলিস্তিন রাষ্ট্রদূত ইউসেফ রামাদান বলেন, বাংলাদেশিরা ফিলিস্তিনি জনগণের পরীক্ষিত বন্ধু। তাদের সহায়তার কথা মনে রাখবে তার দেশ। ফিলিস্তিনের মানুষের জন্য বাংলাদেশ ৪০ লাখ টাকার ওষুধ সামগ্রী ও নগদ ৫০ লাখ ডলার সহায়তা দেয়। সহায়তার এই অর্থ ঢাকায় নিযুক্ত জর্ডানের রাষ্ট্রদূতের মাধ্যমে ফিলিস্তিন পাঠানো হবে।

শেয়ার করুন

Sorry, no post hare.