,
শিরোনাম:
আপেক্ষিক অর্থে বলা হয়েছে ৫০ বছর সময় লাগলেও সুষ্ঠ তদন্ত ও প্রকৃত অপরাধীদের ধরা হবে..ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী৷ ব্রাহ্মণবাড়িয়ায় গণসংবর্ধণার জবাবে গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি মজুদদারদের জরিমানা নয়, কারাগারে পাঠানোর অনুরোধ জানাই ব্রাহ্মণবাড়িয়ায় মাদক সেবন করে অশ্লীল আচরন করায় সাতজনকে কারাদন্ড অবৈধভাবে খাল কাটা ও ব্যক্তিগত রাস্তা নির্মানের প্রতিবাদে বিজয়নগরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বাঞ্ছারামপুরে পুকুরে মিললো কিশোরের হাত-পা বাধাঁ লাশ৷ রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় শীতার্ত মানুষের মধ্যে ৮০০ কম্বল বিতরণ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে চুরি করার অপবাদে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ ব্রাহ্মণবাড়িয়ায় বিলের জমি থেকে অটো চালকের মরদেহ উদ্ধার ৯৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সরাইলে যুবক গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সাবেক এমপির গাড়িবহরে হামলা

আখাউড়ায় সাবেক চেয়ারম্যান ও তার জামাতার বিচার দাবি

জুয়েল মিয়া,আখাউড়া : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মনিয়ন্দে জোরপূর্বকভাবে জায়গা দখল করে মাটি বিক্রি করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগীরা। শনিবার সকালে মনিয়ন্দ দীঘির জান বাজারে ওই সংবাদ সম্মেলন করা হয়েছে।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আবু বক্কর চৌধুরী বলেন,মাহবুবুল আলম দীপক চৌধুরী ও তার জামাতা আশরাফুল আলম জনি চৌধুরি জোরপূর্বক ভাবে আমার মালিকীয় ভূমি হতে প্রায় ২০ ফুট গভীর ৭ লক্ষ টাকার মাটি ড্রেজার দিয়ে কাটিয়া চুরি করে বিক্রি করে।
তিনি আরও বলেন,মনিয়ন্দ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহবুবুল আলম দীপক চৌধুরী গং জোর পূর্বক ভাবে ধানের ফসলের জমির মাটি কেটে নেয় এবং হিন্দুদের শ্মশানের জায়গা ও সরকারী খাল দখল করে অবৈধ ভাবে ভরাট করে বিক্রি করেছে।এসময় তিনি স্থানীয় প্রশাসন এবং আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হকের
বীর মুক্তিযোদ্ধা ধন মিয়া অভিযোগ করে বলেন,চেয়ারম্যান হিন্দুদের শ্মশানের জায়গা ও খাল দখল করে ভরাট করে বিক্রি করেছে।
বাছির মিয়া নামে আরেকজন বলেন,জনি দীপক চেয়ারম্যানের সহায়তায় দুই লাখ ফুট মাটি বিক্রির চুক্তি করে মাত্র সত্তর হাজার ফুট মাটি দিয়ে বাকি মাটি দেয়নি।
সাদিকুর রহমান চৌধুরী বলেন,তিন বছর আগে জনি ও তার সন্ত্রাসীরা আমার উপর বর্বর হামলা করেচার বছর ধরে পুকুর দখল করে রাখছে,বাগানের গাছ বিক্রি করছে এবং তিন বিঘা জমি জোর করে দখল করে মাটি বিক্রি করেছে।
এসময় এলাকার লোকজন অভিযোগ করে বলেন,এলাকার নীরিহ মানুষদের ভয় দেখিয়ে তাদের জায়গা থেকে মাটি বিক্রি করে। এলাকায় ভূমিদস্যু হিসেবে তারা পরিচিত।
সংবাদ সম্মেলনে মনিয়ন্দ ইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক আলমগীর ভূইয়া সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.