,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩ আখাউড়া থানার হাজত কক্ষের গ্রিল ভেঙে পালিয়ে যাওয়া আসামি ফের গ্রেপ্তার৷ ব্রাহ্মণবাড়িয়ায় শ্বাসরোধ করে কন্যাশিশুকে হত্যা করলো মা

নৌকার আমানত রক্ষায় সবাইকে কাজ করতে হবে হাবিব

received 197917925551289

খবর সারাদিন রিপোর্ট : সিলেট-৩ আসনের উপ নির্বাচনে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী হাবিবুর রহমান হাবিব বলেছেন, সবার দোয়া আর সার্বিক প্রচেষ্ঠায় আমাকে দল থেকে মনোনয়ন দেয়া হয়েছে। নৌকার বিজয়কে নিশ্চিত করার জন্য সবাই একযোগে কাজ করার আহ্বান জানান তিনি।

সোমবার (১৪ জুন) দুপুর সাড়ে ১২টায় বিমানের একটি ফ্লাইটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছার পর তিনি এসব কথা বলেন। এসময় বিপুল বিপুলসংখ্যক নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় হাবিব বলেন, দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে সিলেট-৩ আসনের প্রার্থী হিসেবে মনোনিত করেছেন। এজন্য আমি সিলেটের স্থানীয় ও কেন্দ্রীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। সিলেট-৩ আসনের মানুষের কল্যাণের জন্য আমি দীর্ঘদিন থেকে কাজ করে যাচ্ছি। এসময় তিনি সিলেট জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমানকে ধন্যবাদ জানান তার প্রার্থীতার পেছনে সুপারিশ করার জন্য।

তিনি আরও জানান, মনোনয়ন পাওয়ার পর পরই আমি সিলেট-৩ আসনের প্রয়াত এমপি কয়েস ভাইয়ের স্ত্রীর সাথে দেখা করে দোয়া নিয়েছি। তিনি আমাকে সর্বাত্মক সহযোগীতা করার আশ্বাস দিয়েছেন। ইনশাহআল্লাহ সিলেট-৩ আসন এবারও প্রধানমন্ত্রীকে উপহার দিতে চাই। এসময় তিনি সিলেট-৩ আসনের প্রয়াত সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরীর বিদ্রোহী আত্মার শান্তি কামনা করেন।

পরে তিনি বিশাল গাড়িবহর ও মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে নির্বাচনী এলাকায় আনুষ্ঠানিক প্রচারণা শুরু করবেন বলে জানা গেছে।

শেয়ার করুন

Sorry, no post hare.