,
শিরোনাম:
Police Clearence Certificate (PCC)- পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট আবেদনের সঠিক নিয়ম ব্রাহ্মণবাড়িয়ায় পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক দুদিনব্যাপী কৃষক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন ১০ ঘণ্টা বন্ধ থাকার পর সচল হল ব্রাহ্মণবাড়িয়ার গ্যাস সরবরাহ ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় সরকারি কর্মকর্তা নিহত ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় বাবা নিহত মেয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ। অর্ধশতাধিক আহত, আটক ২০ ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪

ব্রাহ্মণবাড়িয়ায় ব্রাজিল-সমর্থকদের পাল্টাপাল্টি হামলায় আহত৪

খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ায় ব্রাজিল-আর্জেন্টিনার সমর্থকদের পাল্টাপাল্টি হামলায় ৪জন আহত হয়েছেন। মঙ্গলবার রাতে দিকে সদর উপজেলার সাদেকপুর ইউনিয়নের ধামচাইল বাজারে এই ঘটনা ঘটে। আহতরা হলেন নওয়াব মিয়া (৬০), জাকির মিয়া (৩২), সেলিম (৪৫) ও সৈয়দাবুর রহমান (৩৫)।
স্থানীয়রা জানিয়েছেন, মঙ্গলবার সকালে রেজাউল নামে এক ব্রাজিল সমর্থকের সঙ্গে জীবন নামে আর্জেন্টিনা সমর্থকের বাগবিতন্ডা ও হাতাহাতি হয়। এরই জের ধরে বিকেলে রেজাউলের চাচা নোয়াব মিয়াকে দামচাইল মারধর করেন আর্জেন্টিনার সমর্থকরা। এরই জেরে রাত সাড়ে আটটার দিকে আর্জেন্টিনা সমর্থক জীবনের সহযোগীদের ধরে মারধর করেন ব্রাজিল সমর্থকরা। এতে চারজন আহত হন।
ব্রাহ্মণবাড়িয়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. এমরানুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ গেছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
শেয়ার করুন

Sorry, no post hare.