,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩ আখাউড়া থানার হাজত কক্ষের গ্রিল ভেঙে পালিয়ে যাওয়া আসামি ফের গ্রেপ্তার৷ ব্রাহ্মণবাড়িয়ায় শ্বাসরোধ করে কন্যাশিশুকে হত্যা করলো মা

সিলেটের তামাবিলে শিশুসহ তিন নাইজেরিয়ান নাগরিক আটক

received 359186895618750

রুবেল আহমদ সিলেট প্রতিনিধিঃ সিলেটের তামাবিল স্থলবন্দরের প্রায় এক কিলোমিটার ভেতর থেকে শিশুসহ ৩ নাইজেরিয়ান নাগরিককে আটক করা হয়। বৃহস্পতিবার (৮ জুলাই) সকালে গোপন তথ্যের ভিত্তিতে গোয়েন্দা সংস্থার একটি দল তাদেরকে আটক করে।

এসময় তাদের কাছ থেকে ১ টি ল্যাপটপ, ৯ টি মোবাইল হ্যান্ডসেট, ৩ টি পাসপোর্ট, ১ টি ড্রাইভিং লাইসেন্স , ১ টি ইন্ডিয়ান আধার কার্ড, ১ টি নাইজেরিয়ান এনআইডি কার্ড, ১৬০০ ইউএস ডলার ও ২৮০ ইন্ডিয়ান রুপি জব্দ করা হয়।

এ তিনজন হলেন- ইমানুয়েল নামদি ওহাগওয়াম (EMMANUEL NNAMDI OHAGWAM) ৪২, পাউল ইবইওডি অকিচুকুওয়া (PAUL EBEODI OKECHUKWU) 27, ও সাড়ে ৩ বছর বয়সী কন্যা শিশু ফেবুর ওসিনাচি ওহাগওয়াম (FAVOUR OSINACHI OHAGWAM)।

গোয়াইনঘাট থানার ওসি পরিমল দেব এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গোয়েন্দা সংস্থার একটি দল তামাবিল স্থলবন্দর এলাকা থেকে শিশুসহ তিনজনকে আটক করে। তাদেরকে দুপুরে গোয়াইনঘাট থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে।’

শেয়ার করুন

Sorry, no post hare.