,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী হত্যার মুল হোতা ফারাবি অস্ত্রসহ গ্রেফতার…… ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় গুলি করে ছাত্রলীগ কর্মী হত্যার ঘটনায় মামলা দায়ের গুলিতে নিহত ছাত্রলীগ কর্মীর বাড়িতে জেলা আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার পর গা ঢাকা দিয়েছে ঘাতকরা, পরিবারে শোকের মাতম ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় বেসরকারিভাবে চেয়ারম্যান হলেন যারা ব্রাহ্মণবাড়িয়ায় বিজয় মিছিলে প্রকাশ্যে গুলি, ছাত্রলীগ কর্মী নিহত ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় চলছে নির্বাচনী সরঞ্জাম বিতরণ…… ব্রাহ্মণবাড়িয়ায় পিকআপ ভ্যান চাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত বাঞ্ছারামপুরে সিরাজুল ইসলাম তৃতীয়বারের মতো চেয়ারম্যান, আশুগঞ্জে জিতলেন জিয়াউল করিম সাজু

কালকিনিতে দেয়াল চাপায় নির্মাণ শ্রমিক নিহত

received 4188987034493570

খবর সারাদিন রিপোর্ট : মাদারীপুরের কালকিনিতে একটি মাদ্রাসা ভবনের কাজ করার সময় দেয়াল চাপায় মোঃ সিদ্দীক চোকদার-(৪২) নামের এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে একজন। আজ শুক্রবার দুপুরে উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের খাসেরহাট বাজারে নির্মাণ কাজ করতে গিয়ে এ ঘটনা ঘটে। নিহত সিদ্দীক চোকদার একই ইউনিয়নের উত্তর ছয়গাও গ্রামের করিম চোকদারের ছেলে।
এলাকা ও পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের খাসেরহাট বাজারে দীর্ঘদিন যাবত একটি পুরাতন মসজিদ পরে রয়েছে। সে মসজিদ ভেঙ্গে এলাকাবাসী খাসেরহাট নূরানি মাদ্রাসায় ও এতিম খানা নামের একটি ভবন নির্মান কাজ শুরু করেন। ওই বভনের নির্মান কাজ করেন নিহত নির্মান শ্রমিক সিদ্দীক চোকদার। এ কাজ করার সময় হঠাৎ দেয়াল ধসে তার শরীরের ওপর পড়লে ঘটনাস্থলেই তিনি মারা যান। এসময় ইলিয়াস নামের অন্য একজন শ্রমিক আহত হন। খবর পেয়ে উপজেলার খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি মোঃ এমদাদুল হক সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।
মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ শাহেআলম শিকদার বলেন, আমাদের মাদ্রাসা নির্মান কাজ করতে গিয়ে মোঃ সিদ্দীক চোকদার মাড়া গেছে।
এ ব্যাপারে উপজেলার খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি মোঃ এমদাদুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে আমি সঙ্গীয় ফোর্সনিয়ে গিয়েছি। তবে নিহতের পরিবার অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Sorry, no post hare.