,
শিরোনাম:
Police Clearence Certificate (PCC)- পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট আবেদনের সঠিক নিয়ম ব্রাহ্মণবাড়িয়ায় পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক দুদিনব্যাপী কৃষক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন ১০ ঘণ্টা বন্ধ থাকার পর সচল হল ব্রাহ্মণবাড়িয়ার গ্যাস সরবরাহ ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় সরকারি কর্মকর্তা নিহত ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় বাবা নিহত মেয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ। অর্ধশতাধিক আহত, আটক ২০ ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪

আইনমন্ত্রীর নির্দেশে কসবার ৯২ ওয়ার্ডে সচেতনতামূলক মাইকিং ছাত্রলীগের

খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ার কসবায় করোনার প্রাদুর্ভাব বেড়ে গেছে। গত কয়েকদিন ধরে তুলনামূলকভাবে আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ার চিত্র ফুটে উঠেছে।
এ অবস্থায় জেলাসহ নিজ সংসদীয় এলাকা কসবা-আখাউড়ার খোঁজ খবর নেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এম.পি। পাশাপাশি এ বিষয়ে সব ধরণের ব্যবস্থা নিতে দলের নেতাকর্মীদের নির্দেশ দেন তিনি।
এরই আলোকে মঙ্গলবার কসবায় একযোগে পুরো উপজেলায় সচেতনতামূলক মাইকিং করেছে ছাত্রলীগ। মোট ৯২টি ওয়ার্ডে আলাদা আলাদভাবে এ মাইকিং করা হয়। পাশাপাশি মাস্ক বিতরণ করা হয়। উপজেলা ছাত্রলীগের আহবায়ক আফজাল হোসেন খান রিমন এ কার্যক্রমে নেতৃত্ব দেন ও তিনি নিজেও মাইকিং করেন।
মাইকিংয়ে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বরাত দিয়ে মাইকিংয়ে বলা হয়, কসবায় করোনা সংক্রমণ বেড়ে গেছে। আইনমন্ত্রী সবাইকে ঘরে থাকার ও স্বাস্থ্যবিধি মানার জন্য অনুরোধ করেছেন। কেউ যেন অপ্রয়োজনে ঘর থেকে বের না হন ও বের হলে যেন মাস্ক ব্যবহার করেন সেই অনুরোধ করা হয়।মাইকিংয়ে।

 

শেয়ার করুন

Sorry, no post hare.