,
শিরোনাম:
Police Clearence Certificate (PCC)- পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট আবেদনের সঠিক নিয়ম ব্রাহ্মণবাড়িয়ায় পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক দুদিনব্যাপী কৃষক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন ১০ ঘণ্টা বন্ধ থাকার পর সচল হল ব্রাহ্মণবাড়িয়ার গ্যাস সরবরাহ ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় সরকারি কর্মকর্তা নিহত ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় বাবা নিহত মেয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ। অর্ধশতাধিক আহত, আটক ২০ ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪

পুলিশের অভিযানে ০৩ জুয়াড়ি আটক।

মোঃ জাকির হোসেন  (মৌলভীবাজার) প্রতিনিধিঃ মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নের পশ্চিম মনসুরে এক বিশেষ অভিযান চালিয়ে তিনজন জুয়াড়িকে আটক করেছে কুলাউড়া থানা পুলিশ।

আজ বুধবার (১৪জুলাই) রাত আড়াইটার দিকে এসআই হারুনুর রশিদ সঙ্গীয় ফোর্সসহ কুলাউড়া থানাধীন ০৬নং কাদিপুর ইউনিয়নের পশ্চিম মনসুর এলাকার সবুজ মিয়ার চায়ের দোকানে অভিযান পরিচালনা করে জুয়ার আসর থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত জুয়াড়িরা হলো ১। নাজির আহমদ (২৮), পিতা-মৃত আকবর আলী, ২। রুবেল মিয়া (৩২), পিতা-আবুল আলী, ৩। জুবেল মিয়া (৩১), পিতা-মনির মিয়া, সর্বসাং-মনসুর, ০৬নং কাদিপুর ইউপি, থানা-কুলাউড়া, জেলা মৌলভীবাজার।
এসময় জুয়াড়িদের কাছ থেকে ১১১টি তাস ও নগদ ২১২০/-টাকা উদ্ধার করা হয়।
বর্তমান করোনা মহামারীতে সরকার ঘোষিত কঠোর লকডাউনে আরোপিত বিধি নিষেধ উপেক্ষা করে একত্রে জমায়েত হয়ে কোভিড-১৯ রোগের বিস্তার ঘটানোর ক্ষেত্র সৃষ্টি করে অবৈধ ভাবে তাস ও নগদ টাকা দিয়ে জুয়া খেলার অপরাধে আসামীদের বিরুদ্ধে জুয়া আইন ও রোগ সংক্রমণ প্রতিরোধ আইনে মামলা রুজু করে আদালতে সোর্পদ করা হয়েছে।
শেয়ার করুন

Sorry, no post hare.