,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন ট্রেনের টিকেটসহ পাঁচ কালোবাজারি আটক, প্রায় অর্ধলক্ষ টাকা জব্দ আপেক্ষিক অর্থে বলা হয়েছে ৫০ বছর সময় লাগলেও সুষ্ঠ তদন্ত ও প্রকৃত অপরাধীদের ধরা হবে..ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী৷ ব্রাহ্মণবাড়িয়ায় গণসংবর্ধণার জবাবে গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি মজুদদারদের জরিমানা নয়, কারাগারে পাঠানোর অনুরোধ জানাই ব্রাহ্মণবাড়িয়ায় মাদক সেবন করে অশ্লীল আচরন করায় সাতজনকে কারাদন্ড অবৈধভাবে খাল কাটা ও ব্যক্তিগত রাস্তা নির্মানের প্রতিবাদে বিজয়নগরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বাঞ্ছারামপুরে পুকুরে মিললো কিশোরের হাত-পা বাধাঁ লাশ৷ রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় শীতার্ত মানুষের মধ্যে ৮০০ কম্বল বিতরণ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে চুরি করার অপবাদে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ ব্রাহ্মণবাড়িয়ায় বিলের জমি থেকে অটো চালকের মরদেহ উদ্ধার

“ওস্তাদ আলাউদ্দিন খাঁ ব্রিগেডের অক্সিজেন সেবা অব্যাহত” “মিললো আরো একটি সিলিন্ডার “

খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ার ওস্তাদ আলাউদ্দিন খাঁ ব্রিগেডের অক্সিজেন সেবা অব্যাহত রয়েছে। শুক্রবার সন্ধ্যা থেকে শনিবার সন্ধ্যা পর্যন্ত ব্রিগেডের পক্ষ থেকে চারটি সিলিন্ডার রোগীর বাড়িতে পৌঁছে দেয়া হয়েছে। রোগীর স্বজনদের কাছ থেকে ফোন পেয়ে সংগঠনটির নেতৃবৃন্দ নিজেরা এসব সিলিন্ডার পৌঁছে দেন। এদিকে ব্রিগেডের কর্মকান্ডে উদ্বুদ্ধ হয়ে আরো একটি সিলিন্ডার দিয়েছেন মেরিনের চিফ অফিসার মো. আবু বাকের স্বপন। শনিবার বিকেলে তিনি ব্রিগেডের কাছে এ সিলিন্ডার হস্তান্তর করেন। এ নিয়ে ব্রিগেডের অক্সিজেন সিলিন্ডারে সংখ্যা দাঁড়িয়েছে ১৫ তে। আরো অক্সিজেন সিলিন্ডার পাওয়ার আশা করা হচ্ছে।
সংগঠনের নেতৃবৃন্দ জানান, বর্তমান পরিস্থিতিতে রোগীর সংখ্যা বেড়ে যাওয়ায় অক্সিজেন সিলিন্ডারের চাহিদা বেড়েছে। শুক্রবার সন্ধ্যা থেকে বিকেল নাগাদ চারজন রোগীর পক্ষ থেকে যোগাযোগ করেন। কালাইশ্রীপাড়া, পাইকপাড়া, দাতিয়ারা ও সদর হাসপাতালের ওইসব রোগীদের জন্য সিলিন্ডার নিজেদের উদ্যোগে পৌঁছে দেয়া হয়। সিলিন্ডার বিতরণ কাজে ছিলেন, ব্রিগেডের আহবায়ক অ্যাডভোকেট মো. নাসির মিয়া, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারণ সম্পাদক অসীম কুমার বর্দ্ধন, ব্রিগেডের যুগ্ম আহবায়ক শরীফ আহমেদ খান, যুগ্ম আহবায়ক কাজী তানবীর মাহমুদ, মুহয়ী শারদ প্রমুখ।
এদিকে পাইকপাড়ার টিউলিপ গার্ডেনের নিচতলায় ব্রিগেডের অস্থায়ী কার্যালয়ে শনিবার বিকেলে ব্রিগেডের আহ্বায়ক অ্যাডভোকেট নাসিরের হাতে সিলিন্ডার হস্তান্তর করেন মেরিন কর্মকর্তা আবু বাকের। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাধারন সম্পাদক জাবেদ রহিম বিজন, সাবেক সাধারন সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মো. বাহারুল ইসলাম মোল্লা, সময় টিভির ব্যুরো চিফ উজ্জল চক্রবর্তী, প্রেস ক্লাবের সংস্কৃতি ও তথ্য প্রযুক্তি সম্পাদক মজিবুর রহমান খান,একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারন সম্পাদক অসীম কুমার বর্দ্ধন, ব্রিগেডের যুগ্ম আহবায়ক শরীফ আহমেদ খান, যুগ্ম আহবায়ক কাজি তানবীর মাহমুদ শিপন, সদস্য সচিব কমরেড ফরহাদুল ইসলাম পারভেজ, যুব মৈত্রী নেতা ও ব্রিগেড’র সদস্য বাছির মিয়া, মো. আরমান উদ্দিন, ছাত্র মৈত্রী নেতা ও ব্রিগেড’র সদস্য মুহয়ী শারদ প্রমুখ।
সিলিন্ডার হস্তান্তরকালে ব্রিগেডের পক্ষ থেকে এ সময় জানানো হয়, তাদের এ সেবা অব্যাহত থাকবে। সেবামূলক এ কাজে সহযোগিতার জন্য ব্রিগেডের পক্ষ থেকে সকলের প্রতি আহবান জানানো হয়। এ সময় উপস্থিত নেতৃবৃন্দ ব্রিগেডের সেবামূলক এ কাজের প্রশংসা করে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.