,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী হত্যার মুল হোতা ফারাবি অস্ত্রসহ গ্রেফতার…… ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় গুলি করে ছাত্রলীগ কর্মী হত্যার ঘটনায় মামলা দায়ের গুলিতে নিহত ছাত্রলীগ কর্মীর বাড়িতে জেলা আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার পর গা ঢাকা দিয়েছে ঘাতকরা, পরিবারে শোকের মাতম ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় বেসরকারিভাবে চেয়ারম্যান হলেন যারা ব্রাহ্মণবাড়িয়ায় বিজয় মিছিলে প্রকাশ্যে গুলি, ছাত্রলীগ কর্মী নিহত ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় চলছে নির্বাচনী সরঞ্জাম বিতরণ…… ব্রাহ্মণবাড়িয়ায় পিকআপ ভ্যান চাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত বাঞ্ছারামপুরে সিরাজুল ইসলাম তৃতীয়বারের মতো চেয়ারম্যান, আশুগঞ্জে জিতলেন জিয়াউল করিম সাজু

ব্রাহ্মণবাড়িয়ায় নৌকা ডুবে স্বামী স্ত্রীর মৃত্যু, কন্যা সন্তান নিখোঁজ

bbaria death pic

খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে নৌকা ডুবিতে স্বামী স্ত্রীর মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে উপজেলার ভৈরব নগর ও উরখুলিয়া এলাকার মাঝামাঝি একটি বিলে এই ঘটনা ঘটে। নিহতরা হল, উপজেলার কাইতলা গ্রামের দুলাল মিয়ার ছেলে রিয়াদ (৩০) ও তার স্ত্রী লিজা আক্তার (২২)। নৌকা ডুবির ঘটনায় ওই দম্পত্তির কন্যা সন্তান মারিয়া (৮) নিখোঁজ রয়েছে। এলাকাবাসী ও পুলিশ জানিয়েছে, গতকাল রোববার রিয়াদ তার পরিবার নিয়ে সিলেট থেকে নবীনগরে বেড়াতে আসেন। সোমবার দুপুরে ৮ জন স্বজন নিয়ে নৌকা ভ্রমণে বের হয়। দুপুরে ভৈরব নগর ও উরখুলিয়া এলাকার মাঝামাঝি স্থানে স্পীডবোটের ঢেউয়ে নৌকাটি উল্টে যায়। নৌকা ডুবির পর অন্যরা তীরে উঠতে পারলেও রিয়াদ ও তার স্ত্রী সন্তানসহ নিখোঁজ হয়। পরে স্থানীয়রা স্বামী-স্ত্রীকে উদ্ধার করতে পারলেও তাদের মেয়ে নিখোঁজ রয়েছে। মেয়েটিকে উদ্ধারে কিশোরগঞ্জের ভৈরব থেকে ডুবুরি দল এসে উদ্ধার তৎপরতা শুরু করেছে।

নবীনগর থানার ওসি আমিনুর রশিদ জানান, নৌকা ডুবির ঘটনায় দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ মায়িরাকে উদ্ধারে কাজ চলছে।

 

শেয়ার করুন

Sorry, no post hare.