,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

আশুগঞ্জে যাত্রীবাহী বাস উল্টে ১০ যাত্রী আহত

Brahmanbaria Pic 0011 1
খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রীবাহী বাস উল্টে চালকসহ ১০ যাত্রী আহত হয়েছেন।  শনিবার বেলা ১১টায় ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ উপজেলার বগইর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী আল মোবারাকা পরিবহনের একটি যাত্রীবহী বাস শনিবার বেলা ১১টার দিকে আশুগঞ্জের বগইর বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে বিপরীতদিক থেকে আসা একটি মোটর সাইকেলকে রক্ষা করতে গিয়ে বাসটি নিয়ন্ত্রন হারিয়ে উল্টে যায়। এ সময় বাসটিতে থাকা চালকসহ ১০ জন আহত হয়।
পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দেন। তবে কোন যাত্রী মারাত্মক আহত হননি। তাৎক্ষনিকভাবে আহতদের নাম পরিচয় জানা যায়নি।
বিশ্বরোড খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহজালাল আলমের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা কবলিত বাসটিকে উদ্ধার করেন। তিনি জানান, আহতদের মধ্যে একজন মাথায় আঘাত পেয়েছেন। বাকিদের আঘাত তেমন গুরুতর নয়।
শেয়ার করুন

Sorry, no post hare.