,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

ডেঙ্গু ও চিকুনগুনিয়া প্রতিরোধে  ব্রাহ্মণবাড়িয়ায় মশক নিধন কার্যক্রমের উদ্বোধন

1631010590004 Brahmanbaria Pic 0011
খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ায় ডেঙ্গু ও চিকুনগুনিয়া প্রতিরোধে পৌরসভার উদ্যোগে সপ্তাহব্যাপী মশক নিধন ও পরিষ্কার পরিচ্ছন্নতা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় শহরের শহরের পূর্ব পাইকপাড়া এলাকায় পৌর মেয়র মিসেস নায়ার কবির মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রমের উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, পৌরসভার ১২টি ওয়ার্ডের কাউন্সিলরগন ও পৌর সভার কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠানের পর মেয়র মিসেস নায়ার কবির ফগার মেশিন এবং স্প্রে-মেশিনের মাধ্যমে মশক নিধন কার্যক্রমের উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র নায়ার কবির বলেন, ডেঙ্গু ও চিকনগুনিয়ার  প্রতিরোধে মশক নিধন অভিযান উদ্বোধন করা হয়েছে। তিনি  বলেন, পৌরসভার প্রতিটি ওয়ার্ডের সকল রাস্তায় মশক নিধন করার জন্যে ফগার মেশিন এবং স্প্রে মেশিনের মাধ্যমে স্প্রে কার্যক্রম চলবে।

 

শেয়ার করুন

Sorry, no post hare.