,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ভাগ্নে-ভাগ্নিকে হত্যার দায়ে মামার মৃত্যুদন্ড ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ – ওসিসহ আহত-২০ , ককটেল বিস্ফোরণ ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩

ব্রাহ্মণবাড়িয়ায় সিএনজিকে ট্রেনের ধাক্কা: দুই ছেলের পর মারা গেলেন বাবাও

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় ধুমড়ে মুচড়ে যাওয়া সিএনজি
খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে সিএনজি চালিত অটো রিকশা রেলপথের ক্রসিং পারাপার হতে ট্রেনের ধাক্কায় দুই ছেলের মৃত্যুর পর মারা গেলেন বাবা সাদেক মিয়া (৭৫)। রোববার সকাল সোয়া ১০টার দিকে ২৫০শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের সার্জারী ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায়  তিনি মৃত্যুবরণ করেন। নিহত সাদেক মিয়া সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের রাজঘর গ্রামের মৃত তিতু মিয়ার ছেলে।
এরআগে উপজেলার তালশহর রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় সিএনজি চালিত অটো রিকশায় থাকা সাদেক মিয়ার দুই ছেলে রুবেল (৩৩) ও পাবেল (২৩) নিহত হয়। রোববার ভোর পৌনে ৫টার দিকে উপজেলার তালশহর রেল ক্রসিংয়ে এই দূর্ঘটনা ঘটে। এই দূর্ঘটনায় তাদের  সাদেক মিয়া গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থা তিনি মারা যান।
ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপরিদর্শক (এসআই) সালাউদ্দিন খান নোমান  জানান, ভোরে একটি সিএনজি চালিত অটো রিকশা তালশহরের ভেতর দিয়ে জেলা শহর থেকে সম্ভবত আশুগঞ্জ সদরের দিকে যাচ্ছিল। তালশহর রেলক্রসিং অতিক্রম করার সময় চট্রগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি মেইল ট্রেন সিএনজি চালিত অটো রিকশাটিকে চাপা দেয়। এই ঘটনায় অটোরিকশাতে থাকা দুই ভাই নিহত হয় ও আহত হয় তাদের পিতা। পরে চিকিৎসাধীন অবস্থায় তাদের পিতাও মারা গেছেন।
শেয়ার করুন

Sorry, no post hare.