,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

আমরা ষড়যন্ত্র প্রতিহত করবো জনগণের শক্তিতে আইনমন্ত্রী

IMG 20210924 005317

জুয়েল মিয়া,আখাউড়া প্রতিনিধি : শেখ হাসিনার সরকার ষড়যন্ত্র ভয় করে না। ষড়যন্ত্র পার হয়ে, ষড়যন্ত্রে একবার জাতির পিতা কে হারিয়েছি। আর ষড়যন্ত্র করতে দিব না। আমরা সকল ষড়যন্ত্র প্রতিহত করবো। আমরা ষড়যন্ত্র প্রতিহত করবো জনগণের শক্তিতে।আমাদেরকে ষড়যন্ত্র দিয়ে ভয় দেখাইয়েন না। রাজনীতি, নির্বাচন ও গণতন্ত্র একই সূত্রে গাঁথা। আমরা গণতন্ত্রে বিশ্বাস করি। সেজন্য আমরা নির্বাচন করব। আপনারা নির্বাচনে অংশ নেবেন এবং আপনাদের জনপ্রতিনিধি নির্বাচিত করবেন। এটাই হচ্ছে শেখ হাসিনার সরকারের মূলমন্ত্র।’

 

বৃহস্পতিবার সকালে আখাউড়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তা ও স্বাস্থ্য প্রকল্পের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে উপজেলা পরিষদ মাঠে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী এডভোকেট আনিসুল হক।

নিন্দকদের উদ্দেশ্যে আইনমন্ত্রী বলেন,নিন্দুক যারা বলেন এইটা করেন নাই, ওইটা করেন নাই, সেইটা করেন নাই। এসব আপনাদের(জনগনের)সামনে এসে কিন্তু বলে না। এয়ারকন্ডিশন ঘরে থেকে সাংবাদিক সাহেবদের দাওয়াত দিয়ে ডেকে নিয়ে গিয়ে বলে। বিএনপি নেত্রী খালেদা জিয়ার দুইটা দুর্নীতির মামলায় একটায় ৭ বছর আরেকটায় ১০ বছর সাজা হইছে। ওনাকে মানবিক কারনে প্রধানমন্ত্রী দুইটা শর্তে মুক্তি দিয়েছে। ওনি বাসায় চলে আসলেন। ওনার কোভিড হইছে। যেদিন থেকে হাসপাতালে গেছে সেদিন থেকে বলতাছে বিদেশে যাইতে দেন, বিদেশে যাইতে দেন।তখন প্লেন চলে না,রেলগাড়ী চলে না,গাড়ি চলে না,জাহাজ চলে না। কিন্তু ওনাদেরকে বিদেশ যাইতে দিতে হবে। আমরা বললাম চিকিৎসা তো হইতেছে। ওনি চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। এখনও বলে বিদেশ যাইতে দেন। আমরা যদি বাংলাদেশে থেকে মানুষকে সুস্থ করতে পারি তাহলে বিদেশ যাওয়ার কী কোনো দরকার আছে।
যেই লোক, যেই দল দেশে থেকে অশ্বডিম্ব পারে, সে বিদেশে গিয়ে কী পারতে পারে। বিদেশে গেলে কী হইতে পারে।

মন্ত্রী আরও বলেন,আমার থেকেও বেশি সারা বাংলাদেশের জন্য চিন্তা করেন আমাদের জাতির পিতার সুযোগ্য কন্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি গত মে মাস থেকে শুরু করে আজ পর্যন্ত জনগনের উদ্দেশ্যে মানুষের দুঃখ কষ্ট লাগবের জন্য বিভিন্ন শ্রেণির লোকজনের জন্য ১ লক্ষ ৩২ হাজার কোটি টাকার বেশি প্রনোদনা দিয়েছেন। এজন্য অনেক দেশের চেয়ে ভাল ভাবে কোভিড পরিস্থিতি সামাল দিয়েছি।

পরে তিনি আখাউড়া উপজেলা ৫০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্যকমপ্লেক্স ভবন, কৃষ্ণনগর এলাকায় ১৯ কোটি টাকা ব্যায়ে সেতুর বৃত্তিপ্রস্থর স্থাপন সহ ১৬টি উন্নয়ন মূলক কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন ও ২১টি শিক্ষাপ্রতিষ্ঠানের ভবন, ১৪টি সড়ক উন্নয়ন ও হাসপাতালের পুরনো ভবন মেরামত কাজের উদ্ভোধন করেন।

উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ মো: জয়নাল আবেদীনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন পৌর মেয়র তাকজিল খলিফা কাজল,বীর মুক্তিযোদ্ধা সৈয়দ জামশেদ শাহ, উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার, মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা পিয়ারা আক্তার, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেনে জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান, পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও, কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান রাসেদুল কাওছার ভূইয়া জীবন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ সেলিম ভূইয়া, মোঃ মনির হোসেন বাবুল, যুবলীগের যুগ্ম আহবায়ক ও জেলা পরিষদ সদস্য আতাউর রহমান নাজিম,যুগ্ম আহ্বায়ক আব্দুল মমিন বাবুল প্রমুখ।

এর আগে তিনি সকাল সাড়ে দশটায় ঢাকা থেকে ট্রেন যোগে আখাউড়া রেলওয়ে স্টেশনে পৌঁছেন। জনসভা শেষে তিনি সড়ক পথে নির্বাচনী এলাকা কসবায় বিভিন্ন অনুষ্ঠানে যোগদানের উদ্দেশ্যে আখাউড়া ত্যাগ করেন।

শেয়ার করুন

Sorry, no post hare.