,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

যুবদলের কমিটি বাতিলের দাবিতে আখাউড়ায় ঝাড়ু মিছিল

received 600526981315030

জুয়েল মিয়া,আখাউড়া(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় যুবদলের কমিটি বাতিলের দাবিতে ঝাড়ু মিছিল করা হয়েছে।

রোববার সকালে আখাউড়ায় উপজেলা ও পৌর যুবদলের আহ্বায়ক কমিটি বাতিলের দাবীতে এই বিক্ষোভ মিছিল ও সংবাদ সম্মেলন করেন পদবঞ্চিত নেতাকর্মীরা। উপজেলা সদরের তারাগন এলাকায় যুবদলের শতাধিক নেতাকর্মী ঝাড়ু হাতে নিয়ে বিক্ষোভ মিছিলে যোগ দেয়। দলের ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে কমিটি গঠনের পেছনে তারেক জিয়ার ব্যক্তিগত সহকারি আব্দুর রহমান সানি ও তার বড় ভাই কবির আহম্মেদের হস্তক্ষেপের অভিযোগ করে যুবদল নেতাকর্মীরা সাত দিনের মধ্যে ঘোষিত কমিটি বাতিলের দাবী জানান।মিছিল শেষে ক্ষুব্ধ নেতাকর্মীরা সানি ও কবিরের কুশপুত্তলিকা দাহ করে।

বিক্ষোভ মিছিল শেষে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে যুবদলের যুগ্ম আহ্বায়ক পদ প্রার্থী মামুন মিয়া বলেন, গত ১২ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জানতে পারি আখাউড়া উপজেলা যুবদল এবং পৌর যুবদলের ৩১ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করেছে জেলা যুবদল। কিন্তু ওই দুটি কমিটিতে দলের দীর্ঘদিনের পরীক্ষিত, ত্যাগী নেতাকর্মীদেরকে রাখা হয়নি। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের কথিত সহকারি আব্দুর রহমান সানির বড় ভাই কবির আহম্মেদ ভূইয়া ছোট ভাইয়ের প্রভাব খাটিয়ে জেলা কমিটিকে চাপ দিয়ে অযোগ্য অদক্ষদেরকে দিয়ে এসব কমিটি করিয়েছে। কবির আহম্মেদ ভূইয়া আখাউড়া উপজেলার পার্শ্ববর্তী ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের বরিশল গ্রামের বাসিন্দা। বিএনপিতে তার কোন পদ পদবীও নাই। ছোট ভাইয়ের প্রভাব খাটিয়ে তিনি বিএনপির রাজনীতিতে কলকাঠি নাড়ছেন। আগামী সাত দিনের মধ্যে কমিটি বাতিল করা না হলে পরবর্তীতে কঠোর কর্মসূচি দেওয়া হবে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন যুবদলের আহ্বায়ক প্রার্থী মো. জাহাঙ্গীর আলম রানা, পৌর যুবদলের সাবেক আহ্বায়ক মোবাশ্বের আহসান, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক প্রার্থী এফ. এ. ফোরকান প্রমুখ।

শেয়ার করুন

Sorry, no post hare.