,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

ডিবি পুলিশ পরিচয়ে প্রাইভেটকার নিয়ে ঘুরছিলো ছিনতাইকারিরা

images 29
খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় প্রাইভেটকার নিয়ে ছিনতাই করতে বের হওয়া দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গোয়েন্দা (ডিবি) পুলিশ পরিচয়ে তারা ছিনতাইয়ে নামে। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ছিনতাই করা ছয়টি মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো পৌর এলাকার রাধানগরের মো. আরিফ মিয়া ছেলে সাইদুল ইসলাম পাপ্পু (৩৫) ও শান্তিনগরের আরু মিয়ার ছেলে আল-আমিন (২৩)। ছিনতাইয়ের অভিযোগে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে। খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলার ঘাগুটিয়া এলাকার জাহিদুল ইসলাম নামে এক ব্যক্তি খড়মপুরের মাজার জিয়ারত শেষে শুক্রবার ভোরে অটো রিকশায় করে বাড়ি ফিরছিলেন। মনিয়ন্দ এলাকায় তার গতিরোধ করে ডিবি পুলিশ পরিচয় দিয়ে ভয়ভীতি দেখিয়ে একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয় দুই ছিনতাইকারি। ভুক্তভোগী ব্যক্তি তাৎক্ষনিক টহল পুলিশকে অবহিত করেন। বিষয়টি অবহিত হয়ে পুলিশ অভিযানে নামে। কিছুক্ষণের মধ্যেই পৌর এলাকার নারায়ণপুর থেকে ছিনতাইকারিদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে মোট ছয়টি মোবাইল ফোন সেট উদ্ধার ও ছিনতাইকাজে ব্যবহার করা প্রাইভেটকার জব্দ করা হয়।
আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি জানান, গ্রেপ্তারকৃতরা ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।
শেয়ার করুন

Sorry, no post hare.