,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

আগামীকাল নাসিরনগরে ইউনিয়ন নির্বাচন, সব কেন্দ্রে নিবার্চনী সরঞ্জাম বিতরণ

bbaria nasirnagar ellection pic

খবর সারাদিন রিপোর্ট : আগামীকাল বৃহস্পতিবার দ্বিতীয় ধাপে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদের নিবার্চন অনুষ্ঠিত হবে। ইতিমধ্যেই নিবার্চনের সার্বিক প্রস্তুতি সম্পন্ন করেছে নিবার্চন কমিশন। প্রস্তুতির অংশ হিসেবে বুধবার উপজেলা নিবার্চন কার্যালয় থেকে নিবার্চনী সরঞ্জাম পাঠানো হয় কেন্দ্রে কেন্দ্রে। দুপুরের পর থেকে সংশ্লিষ্ট কর্মকর্তাদের মাধ্যমে কড়া নিরাপত্তায় বিভিন্ন কেন্দ্রের সরাঞ্জাম বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নিবার্চন সমন্বয়কারী হালিমা খাতুন জানান, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নিবার্চন অনুষ্ঠানের লক্ষ্যে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে। সার্বিক আইনশৃংখলা পরিস্থিতিও স্বাভাবিক রয়েছে। এছাড়া প্রতিটি ইউনিয়নে ঝুঁিকপূর্ণ কেন্দ্র চিহ্নিত করে সেখানে নেয়া হচ্ছে বাড়তি নিরাপত্তা । ১৩ জন এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট নেতৃত্বে বিজিবি,র‌্যাব,পুলিশ,আনসারসহ বিপুল সংখ্যক আইনশৃংখলা বাহিনী নিবার্চনে দায়িত্ব পালনে মাঠে থাকবেন। এদিকে ইউপি নিবার্চন উপলক্ষে থানা পুলিশের আয়োজনে স্থানীয় আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে নিবার্চনে দায়িত্ব পালনকারী আইনশৃংখলা বাহিনীর উপস্থিতিতে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়। এতে দিক নির্দেশনামূলক পরামর্শ দেন পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান। উল্লেখ্য, নাসিরনগর উপজেলায় ১২৫টি কেন্দ্রে ও ৬শ’ ৩১টি বুথে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। ১৩টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২ লাখ ২৬ হাজার ১১৩ জন। নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ, জাতীয় পার্টি (এরশাদ), ইসলামি আন্দোলন বাংলাদেশ, জাকের পার্টি ও স্বতন্ত্রসহ ৬০ জন, সংরক্ষিত মহিলা আসনে ১৬৫ জন ও সাধারণ সদস্য পদে ৪৯৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।

 

শেয়ার করুন

Sorry, no post hare.