,
শিরোনাম:
বিএনপি তাদের শাসনামলে যুদ্ধাপরাধী ও রাজাকার আলবদরদের সঙ্গে নিয়ে পাকিস্তানের দালাল হয়ে বাংলাদেশের জনগণকে শোষণ ও অত্যাচার করত : আইন মন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ায় ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের গুরুত্ব ব্যাপক উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় নির্বাচনী সভায় ভুড়িভোজের আয়োজন \ বিরিয়ানি মাদরাসায় দিলেন ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১/ আহত-৫ এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

ইউনিয়ন পরিষদের নির্বাচন উপলক্ষে সরাইলে বিশেষ আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

Brahmanbaria Pic 0026
খবর সারাদিন রিপোর্ট : আগামী ২৮নভেম্বর ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদের নির্বাচন। শুক্রবার প্রতীক বরাদ্ধের পর পুরোদমে মাঠে নেমেছেন প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা।
অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ ও পেশিশক্তিমুক্ত নির্বাচন অনুষ্ঠানের লক্ষে শুক্রবার বিকেলে জেলা প্রশাসনের উদ্যোগে ৯টি ইউনিয়নের ৫৩১ জন প্রতিদ্বন্দ্বি প্রার্থীর (চেয়ারম্যান, সাধারণ ওয়ার্ডের সদস্য ও সংরক্ষিত মহিলা ওয়ার্ডের সদস্য) অংশ গ্রহনে বিশেষ আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন বিজিবির ২৫ ব্যাটালিয়নের অধিনায়ক  ল্যাঃ কর্ণেল ফেরদৌস কবির, পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের অধিনায়ক রফিউদ্দিন মোঃ জুবায়ের, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফুল হক মৃদুল, সিনিয়র সহকারি পুলিশ সুপার (সরাইল সার্কেল) মোঃ আনিসুর রহমান ও সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসলাম হোসেন। সভায় প্রজেক্টরের মাধ্যমে প্রার্থীদের উদ্দেশ্যে নির্বাচনী আচরণবিধি উপস্থাপনা করেন জেলা নির্বাচন  অফিসার মোঃ জিল্লুর রহমান।
সভায় সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন বলেন, নির্বাচনে দলীয় ও স্বতন্ত্র প্রার্থী বলতে কিছু নেই।  সকল প্রার্থীর জন্য আইন সমান। নির্বাচন হবে সুষ্ঠ, অবাধ ও নিরপেক্ষ। নির্বাচনে কোন ধরণের বল প্রয়োগ, বিশৃঙ্খলা, অনিয়ম ও জালিয়াতি বরদাশত করা হবে না। আইন হাতে তুলে নিলে কাউকে ছাড় দেওয়া হবে না। আমরা একটি দৃষ্টান্তমূলক নির্বাচন উপহার দিতে চাই। এজন্য সকল প্রার্থী ও তাদের সমর্থকদের সহযোগিতার কোন বিকল্প নেই।
শেয়ার করুন

Sorry, no post hare.