,
শিরোনাম:
৮ ডিসেম্বর ব্রাহ্মণবাড়িয়া মুক্ত দিবস আখাউড়ায় আওয়ামীলীগের সভাপতিকে মারধোরের ঘটনায় পৌর কাউন্সিল ইব্রাহিমসহ গ্রেপ্তার-৭, মামলা দায়ের ৮ ডিসেম্বর ব্রাহ্মণবাড়িয়া মুক্ত দিবস শুভনের জন্মদিনে দোয়া ও খাবার বিতরণ পৌর ছাত্রলীগের ব্রাহ্মণবাড়িয়ায় সীমানা বিরোধের জেরে ভাইয়ের হাতে ভাই খুন ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক চাপায় অ্যাম্বুলেন্স চালক নিহত নির্বাচনকে স্বাগত জানিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামীলীগের আনন্দ মিছিল ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের চেয়ারম্যান আল-মামুন সরকারের ইন্তেকাল \ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন  ব্রাহ্মণবাড়িয়া পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য জশনে জুলুস ব্রাহ্মণবাড়িয়ায় দাবী আদায়ে বিসিএস সাধারণ শিক্ষা সমিতি নেতৃবৃন্দের সংবাদ সম্মেলন

ইউনিয়ন পরিষদের নির্বাচন উপলক্ষে সরাইলে বিশেষ আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

খবর সারাদিন রিপোর্ট : আগামী ২৮নভেম্বর ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদের নির্বাচন। শুক্রবার প্রতীক বরাদ্ধের পর পুরোদমে মাঠে নেমেছেন প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা।
অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ ও পেশিশক্তিমুক্ত নির্বাচন অনুষ্ঠানের লক্ষে শুক্রবার বিকেলে জেলা প্রশাসনের উদ্যোগে ৯টি ইউনিয়নের ৫৩১ জন প্রতিদ্বন্দ্বি প্রার্থীর (চেয়ারম্যান, সাধারণ ওয়ার্ডের সদস্য ও সংরক্ষিত মহিলা ওয়ার্ডের সদস্য) অংশ গ্রহনে বিশেষ আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন বিজিবির ২৫ ব্যাটালিয়নের অধিনায়ক  ল্যাঃ কর্ণেল ফেরদৌস কবির, পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের অধিনায়ক রফিউদ্দিন মোঃ জুবায়ের, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফুল হক মৃদুল, সিনিয়র সহকারি পুলিশ সুপার (সরাইল সার্কেল) মোঃ আনিসুর রহমান ও সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসলাম হোসেন। সভায় প্রজেক্টরের মাধ্যমে প্রার্থীদের উদ্দেশ্যে নির্বাচনী আচরণবিধি উপস্থাপনা করেন জেলা নির্বাচন  অফিসার মোঃ জিল্লুর রহমান।
সভায় সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন বলেন, নির্বাচনে দলীয় ও স্বতন্ত্র প্রার্থী বলতে কিছু নেই।  সকল প্রার্থীর জন্য আইন সমান। নির্বাচন হবে সুষ্ঠ, অবাধ ও নিরপেক্ষ। নির্বাচনে কোন ধরণের বল প্রয়োগ, বিশৃঙ্খলা, অনিয়ম ও জালিয়াতি বরদাশত করা হবে না। আইন হাতে তুলে নিলে কাউকে ছাড় দেওয়া হবে না। আমরা একটি দৃষ্টান্তমূলক নির্বাচন উপহার দিতে চাই। এজন্য সকল প্রার্থী ও তাদের সমর্থকদের সহযোগিতার কোন বিকল্প নেই।
ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.