,
শিরোনাম:
Police Clearence Certificate (PCC)- পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট আবেদনের সঠিক নিয়ম ব্রাহ্মণবাড়িয়ায় পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক দুদিনব্যাপী কৃষক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন ১০ ঘণ্টা বন্ধ থাকার পর সচল হল ব্রাহ্মণবাড়িয়ার গ্যাস সরবরাহ ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় সরকারি কর্মকর্তা নিহত ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় বাবা নিহত মেয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ। অর্ধশতাধিক আহত, আটক ২০ ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪

দীর্ঘ ৮ মাস পর হামলায় ক্ষতিগ্রস্থ ব্রাহ্মণবাড়িয়ার রেলস্টেশনের পূর্ণাঙ্গ কার্যক্রম শুরু

খবর সারাদিন রিপোর্ট : গত ২৬ মার্চ স্বাধীনতা দিবসের সূবর্ণ জয়ন্তী উৎসব চলাকালে ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতি তান্ডবে ভস্মীভূত ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন শনিবার থেকে পুরোপুরি চালু হয়েছে। সকালে রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন কমলাপুর স্টেশন থেকে এবং সদর আসনের সংসদ সদস্য র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনে থেকে স্টেশনটির কার্যক্রম উদ্বোধন করেন। দুপুরে ঢাকা থেকে ছেড়ে আসা জয়ন্তীকা এক্সপ্রেস ট্রেনের যাত্রা বিরতীর মধ্যদিয়ে স্টেশনটির পুর্ণাঙ্গ কার্যক্রম শুরু হয়। এতে জেলাবাসীর দীর্ঘদিনের দুর্ভোগ লাগব হয়।  এ উপলক্ষে জেলা আওয়ামীলীগ রেলস্টেশনে এক সূধী সমাবেশের আয়োজন করে। এতে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইয়ামিন হোসেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সভাপতি রিয়াজউদ্দিন জামিসহ জেলা আওয়ামীলীগ নেতৃবন্দ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সভায় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য মোকতাদির চৌধুরী রেলস্টেশন সংস্কারে প্রধানমন্ত্রীর অনন্য ভূমিকার জন্য ব্রাহ্মণবাড়িয়াবাসীর পক্ষ থেকে তাঁকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর পাশাপাশি স্টেশন ভাংচুরের সাথে জড়িতদের প্রতি তীব্র নিন্দা জানান।

উল্লেখ্য, হামলায় সিগন্যাল সিস্টেম ধ্বংস হওয়ায় দীর্ঘ ৮ মাস স্টেশনটি বন্ধ থাকে। এরপর রেল মন্ত্রণালয়ের দৃঢ় হস্তক্ষেপে প্রায় শতকোটি টাকা ব্যয়ে বিদেশ থেকে সিগন্যাল সিস্টেম এনে পুনঃসংযোগের মাধ্যমে শনিবার থেকে পুনরায় রেলস্টেশনটি চালু হয়েছে। রেলওয়ে স্টেশন মাস্টার শোয়েব মিয়া জানান, আজ উদ্বোধনের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়া স্টেশনটি আবারো ডি ক্যাটাগরি থেকে বি ক্যাটাগরিতে রুপান্তরিত হল।
শেয়ার করুন

Sorry, no post hare.