,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী হত্যার মুল হোতা ফারাবি অস্ত্রসহ গ্রেফতার…… ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় গুলি করে ছাত্রলীগ কর্মী হত্যার ঘটনায় মামলা দায়ের গুলিতে নিহত ছাত্রলীগ কর্মীর বাড়িতে জেলা আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার পর গা ঢাকা দিয়েছে ঘাতকরা, পরিবারে শোকের মাতম ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় বেসরকারিভাবে চেয়ারম্যান হলেন যারা ব্রাহ্মণবাড়িয়ায় বিজয় মিছিলে প্রকাশ্যে গুলি, ছাত্রলীগ কর্মী নিহত ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় চলছে নির্বাচনী সরঞ্জাম বিতরণ…… ব্রাহ্মণবাড়িয়ায় পিকআপ ভ্যান চাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত বাঞ্ছারামপুরে সিরাজুল ইসলাম তৃতীয়বারের মতো চেয়ারম্যান, আশুগঞ্জে জিতলেন জিয়াউল করিম সাজু

ব্রাহ্মণবাড়িয়ায় ঝুলন্ত অবস্থায় অটোরিক্সা চালকের মৃতদেহ উদ্ধার

images 24

খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ায় দঁড়িতে ঝুলন্ত অবস্থায় মোফাস্সেল বাবু (২৫) নামের এক অটোরিক্সা চালকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে পৌর শহরের মেড্ডার শশ্মান ঘাট এলাকার তিতাস নদীর পাড়ে এ ঘটনা ঘটে। মুফাস্সেল সরাইল উপজেলার শাহবাজপুর গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে। বর্তমানে তিনি জেলা শহরের মেড্ডা এলাকায় বসবাস করেন। পরিবার ও স্থানীয়দের সূত্রে জানা যায়, ফজর নামাযের সময় মোফাসেসলকে এক ব্যাক্তি ফোন করে। পরে ঘুম থেকে ওঠে অটোরিক্সা নিয়ে বের হয়। তার ঘন্টা-খানেক পরে মেড্ডার শশ্মান ঘাটের তিতাস নদীর পাড়ে একটি কড়ই গাছের ডালে তার ঝুলন্ত লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে মোফাস্সেলের মৃত্যুর খবর জানানো হয় পরিবারকে। পরিবারের দাবী, তাকে ডেকে নিয়ে মেরে এখানে ঝুলিয়ে রাখা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পাওয়ার পর ঘটনার আসল রহস্য জানা যাবে।
শেয়ার করুন

Sorry, no post hare.