,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী হত্যার মুল হোতা ফারাবি অস্ত্রসহ গ্রেফতার…… ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় গুলি করে ছাত্রলীগ কর্মী হত্যার ঘটনায় মামলা দায়ের গুলিতে নিহত ছাত্রলীগ কর্মীর বাড়িতে জেলা আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার পর গা ঢাকা দিয়েছে ঘাতকরা, পরিবারে শোকের মাতম ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় বেসরকারিভাবে চেয়ারম্যান হলেন যারা ব্রাহ্মণবাড়িয়ায় বিজয় মিছিলে প্রকাশ্যে গুলি, ছাত্রলীগ কর্মী নিহত ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় চলছে নির্বাচনী সরঞ্জাম বিতরণ…… ব্রাহ্মণবাড়িয়ায় পিকআপ ভ্যান চাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত বাঞ্ছারামপুরে সিরাজুল ইসলাম তৃতীয়বারের মতো চেয়ারম্যান, আশুগঞ্জে জিতলেন জিয়াউল করিম সাজু

ব্রাহ্মণবাড়িয়ায় পাওনা টাকা নিয়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত, ঘাতক আটক

1640370696508 Brahmanbaria murder pic

খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ায় পাওনাদারের ছুরিকাঘাতে রুমান মিয়া (২৯) নামের এক যুবক নিহত হয়েছে। শুক্রবার রাতে শহরের কাজীপাড়া দরগা মহল্লার একটি রেস্টুরেন্টে এ ঘটানাটি ঘটে। নিহত রুমান কাজীপাড়া মৌলভীহাটী এলাকার ভাড়াটিয়া আব্দুর রহমানের ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে রুমান শহরের কাজীপাড়া দরগাহ মহল্লা একটি রেস্টুরেন্টে বসে চা খাচ্ছিল। এ সময় ঘাতক হুসাইন অতর্কিতভাবে রুমানের উপর হামলা করে তাকে উপর্যপুরি ছুরিকাঘাত করে। পরে স্থানীয় লোকজন রুমানকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমরানুল ইসলাম জানান, কাজীপাড়া এলাকার দরগা মহল্লার শিশু মিয়ার ছেলে হুসাইন রুমানের কাছে ৪শত টাকা পাওনা ছিল। এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি নিয়ে এই খুনের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ ঘাতক হুসাইনকে কাজীপাড়া এলাকা থেকে আটক করেছে।

শেয়ার করুন

Sorry, no post hare.