,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ভাগ্নে-ভাগ্নিকে হত্যার দায়ে মামার মৃত্যুদন্ড ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ – ওসিসহ আহত-২০ , ককটেল বিস্ফোরণ ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩

সাংবাদিক এইচ.এম. সিরাজ’র পিতার তৃতীয় মৃত্যুবার্ষিকী আজ

IMG 20220101 173113

খবর সারাদিন রিপোর্ট : আজ ১ জানুয়ারি’২২ শনিবার, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের গ্রন্থাগার সম্পাদক, দৈনিক প্রজাবন্ধু’র নির্বাহী সম্পাদক ও দৈনিক শেয়ার বিজ’র জেলা প্রতিনিধি, শিক্ষানবিশ অ্যাডভোকেট, কবি ও লেখক এইচ.এম. সিরাজ’র পিতা আলহাজ্ব মোহাম্মদ খোরশেদ মিয়ার তৃতীয় মৃত্যুবার্ষিকী। দিবসটি উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামস্থ নিজ বাড়িতে মরহুমের আত্মার মাগফেরাত কামনায় বিভিন্ন কর্মসূচি পালন করা হবে।

পারিবারিক সূত্রে জানা গেছে, প্রতিবারের ন্যায় এবারও মরহুমের আত্মার মাগফেরাত কামনায় গ্রহণ করা হয়েছে বিভিন্ন কর্মসূচি। গৃহিত কর্মসূচির মধ্যে রয়েছে শনিবার বাদ ফজর মরহুমের কবর জিয়ারত ও ফাতেহা পাঠ, বিকেলে শিশুদের মাঝে খাবার বিতরণ, রাতে ওয়াজ ও দোয়ার মহফিল এবং তাবারুক বিতরণ। এসব কর্মসূচিতে মরহুমের আত্মীয়-পরিজন, শুভানুধ্যায়ী ও স্থানীয়দের সবান্ধব অংশগ্রহণ একান্তভাবে কামনা করা হয়েছে।
উল্লেখ্য, কসবার গোপীনাথপুর ইউনিয়নের প্রাক্তন রেশন ডিলার, গোপীনাথপুর শহীদ বাবুল উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির প্রাক্তন সদস্য, বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব মোহাম্মদ খোরশেদ মিয়া বিগত ২০১৮ খ্রিষ্টাব্দের ৩১ ডিসেম্বর দিবাগত রাতে ৯৮ বছর বয়সে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন, ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আলহাজ্ব মোহাম্মদ খোরশেদ মিয়ার দ্বিতীয় পুত্র সাংবাদিক এইচ.এম. সিরাজ তার পিতার আত্মার মাগফেরাত কামনায় সকল মহলের নিকট দোয়া কামনা করেছেন।
শেয়ার করুন

Sorry, no post hare.