,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী হত্যার মুল হোতা ফারাবি অস্ত্রসহ গ্রেফতার…… ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় গুলি করে ছাত্রলীগ কর্মী হত্যার ঘটনায় মামলা দায়ের গুলিতে নিহত ছাত্রলীগ কর্মীর বাড়িতে জেলা আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার পর গা ঢাকা দিয়েছে ঘাতকরা, পরিবারে শোকের মাতম ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় বেসরকারিভাবে চেয়ারম্যান হলেন যারা ব্রাহ্মণবাড়িয়ায় বিজয় মিছিলে প্রকাশ্যে গুলি, ছাত্রলীগ কর্মী নিহত ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় চলছে নির্বাচনী সরঞ্জাম বিতরণ…… ব্রাহ্মণবাড়িয়ায় পিকআপ ভ্যান চাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত বাঞ্ছারামপুরে সিরাজুল ইসলাম তৃতীয়বারের মতো চেয়ারম্যান, আশুগঞ্জে জিতলেন জিয়াউল করিম সাজু

ব্রাহ্মণবাড়িয়ার ১৮ ইউনিয়ন পরিষদ নির্বাচনের ফলাফল প্রকাশ

brahmanbaria ellection result pic 5.1.2022

খবর সারাদিন রিপোর্ট : ৯ ইউপিতে আওয়ামীলীগের বিদ্রোহী, ৬টিতে নৌকা ও ৩টিতে স্বতন্ত্র প্রার্থী বেসরকারীভাবে নির্বাচিত

পঞ্চম ধাপে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা ১০টি ইউনিয়ন ও আশুগঞ্জের ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ফলাফল ঘোষনা করা হয়েছে। বেসরকারীভাবে ১৮ টি ইউনিয়নের ৯ টিতে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী, ৬টিতে নৌকা এবং ৩ টিতে স্বতন্ত্র প্রার্থী নির্বাচিত হয়েছেন। এরমধ্যে সদর উপজেলার ১০টি ইউপির ৪টিতে নৌকার প্রার্থী, ৪টিতে আওয়ামীলীগের বিদ্রোহী এবং ২টি স্বতন্ত্র প্রার্থী নির্বাচিত হয়েছেন। এছাড়া আশুগঞ্জ উপজেলার ৮টি ইউপির ২টিতে নৌকার প্রার্থী , ৫ টিতে আওয়ামীলীগের বিদ্রোহী এবং ১টিতে স্বতন্ত্র প্রার্থী নির্বাচিত হন।
জেলা নির্বাচন অফিস সূত্র জানায়, সদর উপজেলায় বেসরকারীভাবে নির্বাচিতরা হলেন নৌকা প্রতীকে সুহিলপুর ইউনিয়নে আব্দুর রশিদ ভুইয়া, সাদেকপুর ইউনিয়নে মোঃ নাসির উদ্দিন, সুলতানপুরে শেখ মোঃ ওমর ফারুক ও মাছিহাতা ইউপিতে আল আমিন। নির্বাচিত আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীরা হলেন, বুধল ইউনিয়নে আতিকুর রহমান (মোটর সাইকেল), নাটাই উত্তরে আবু ছায়েদ (চশমা), রামরাইলে মোঃ মশিউর রহমান সেলিম (আনারস) ও বাসুদেবে আব্দুল হাকিম মোল্লা (আনারস)। স¦তন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচিতরা হলেন মজলিশপুর ইউনিয়নে মোঃ কামরুল হাসান (অটোরিক্সা) ও তালশহর পূর্ব ইউপিতে মনিরুল ইসলাম (চশমা)। এদিকে আশুগঞ্জে ৮ ইউপিতে নির্বাচিতরা হলেন, নৌকা প্রতীকে তালশহর পশ্চিম ইউনিয়নে মোঃ সোলাইমান মিয়া ও লালপুরে মোঃ মোরশেদ মিয়া। নির্বাচিত আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীরা হলেন, আশুগঞ্জ সদরে মোঃ শফিকুল ইসলাম (মোটর সাইকেল), আড়াইসিধা ইউপিতে আবু সায়েম (আনারস), দূর্গাপুরে রাসেল মিয়া (আনারস), তারুয়ায় বাদল সাদির (আনারস) ও শরীফপুরে সাইফ উদ্দিন (ঘোড়া)। এছাড়া চরচারতলা ইউপিতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছে ফাইজুর রহমান (মোটর সাইকেল)
বুধবার সকাল ৮টা থেকে বিকেলে ৪টা পর্যন্ত দুই উপজেলার ১৮ ইউনিয়নের ১৭৮ টি ভোটকেন্দ্রে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ১৮টি ইউনিয়নের নির্বাচনে চেয়ারম্যান পদে ৮৯ জন এবং সংরক্ষিত সদস্য পদে ১৯০ জন এবং সাধারণ সদস্য পদে ৬শ ৩১ জন প্রতিদ্বন্দ্বিতা করেন।

 

শেয়ার করুন

Sorry, no post hare.