,
শিরোনাম:
বিএনপি তাদের শাসনামলে যুদ্ধাপরাধী ও রাজাকার আলবদরদের সঙ্গে নিয়ে পাকিস্তানের দালাল হয়ে বাংলাদেশের জনগণকে শোষণ ও অত্যাচার করত : আইন মন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ায় ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের গুরুত্ব ব্যাপক উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় নির্বাচনী সভায় ভুড়িভোজের আয়োজন \ বিরিয়ানি মাদরাসায় দিলেন ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১/ আহত-৫ এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়ায় নির্মানাধীন বহুতল ভবন থেকে ইট পড়ে স্কুল শিক্ষার্থীসহ আহত ৩

IMG 20220324 230710 scaled

খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ায় একটি নির্মানাধীন বহুতল ভবনের উপর থেকে ইট পড়ে স্কুল শিক্ষার্থীসহ ৩ জন আহত হয়েছে।আজ বৃহস্পতিবার দুপুরে শহরের মুন্সেফ পাড়া এলাকায় ক্রিসেন্ট কিন্ডার গার্টেন প্রাঙ্গণে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে ভবনের মালিক পক্ষ ও শ্রমিকরা পালিয়ে গেছে। আহতরা হলেন, শহরের শেরপুর এলাকার বাসিন্দা সারোয়ার হাসানের স্ত্রী নাজিয়া করিম (৩৫) ও তার মেয়ে স্কুল শিক্ষার্থী আয়েশা আঞ্জুম (৭), মুন্সেফ পাড়ার বাসিন্দা বিপ্লবের স্ত্রী নয়ন তারা (৩২)। আহতদের ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। আহত নাজিয়া করিম বলেন, স্কুল ছুটির পর সব অভিভাবকরা স্কুলের নিচে দাঁড়িয়ে অবস্থান করার সময় স্কুলের পাশের নির্মানাধীন ভবনের উপর থেকে বেশ কয়েকটি ইট খসে পড়ে। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। একাধিক অভিভাবক অভিযোগ করে বলেন, প্রায় সময় নির্মাধীন ভবনটি থেকে ময়লা আর্বজনা নিচে ফেলা হয়। বেশ কয়েকবার স্কুল কৃর্তপক্ষকে জানালেও তারা তেমন কোন উদ্যোগ নেননি।

ক্রিসেন্ট কিন্ডারগার্টেনের প্রধান শিক্ষক মরিয়ম আক্তার বলেন, যেহেতু পাশে শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে তাই ভবনটির নির্মাণ শুরুর পর থেকেই আমরা মালিক পক্ষকে বলে আসছি নিরাপত্তা ছাউনী ভাল করে দেয়ার জন্য। তারা আমাদের কোন কথাই কর্ণপাত করে নি।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে হেভেন ওয়ার্ড প্রপার্টিজ লিমিটেড কনসালটেন্ট এন্ড কনট্রাকশনের মালিক সুজনের মোবাইলে একাধিকবার ফোন করলেও মুঠোফোনটি রিসিভ করেন নি।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ এমরানুল ইসলাম বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

শেয়ার করুন

Sorry, no post hare.