,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

ব্রাহ্মণবাড়িয়ায় মৃত্যুবার্ষিকীতে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ পেল ৪ শতাধিক মানুষ

Brahmanbaria medicle camp pic1

খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ায় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন “ভোরের সাথী সংগঠনের” উদ্যোগে ৪ শতাধিক জনসাধারণকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়েছে। শনিবার স্বাধীনতা দিবসের দিনে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি নাজমুল হক ও সহ-সভাপতি ইকবাল হোসেন চন্দন এর ১ম মৃত্যুবার্ষিকী পালনে এই মানবিক কর্মসূচীর আয়োজন করা হয়। শহরের লোকনাথ টেংকের পাড় মাঠে আয়োজিত মেডিকেল ক্যাম্পে সহযোগী অধ্যাপক ডাক্তার সুমন কান্তি মজুমদার, ব্রাহ্মণবাড়িয়া ডায়াবেটিক হাসপাতালের মেডিকেল অফিসার ও নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার অভিজিৎ রায় ও বিশিষ্ট দন্ত চিকিৎসক মোঃ ছানাউল্লা মোল্লা চিকিৎসা সেবা প্রদান করেন। ক্যাম্পের উদ্বোধনকালে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি জাহাঙ্গীর কবির দুলাল, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ ভুইয়া, কোষাধ্যক্ষ সুভাষ চন্দ্র দাস, সমাজসেবী মাহমুদুল হাসান, সাংগঠনিক সম্পাদক রাশেদ কবির আখন্দ, সদস্য মোশাররফ হোসেন বেলালসহ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ফ্রি মেডিকেল ক্যাম্পে শহরের বিভিন্ন এলাকা থেকে আগত নারী-পুরুষ তাদের শারীরিক সমস্যার চিকিৎসা নেন। পরে তাদেরকে বিনামূল্যে ঔষধ প্রদান করা হয়।
প্রসঙ্গত, ২০২১ সালের মার্চে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি নাজমুল হক ও সহ-সভাপতি ইকবাল হোসেন চন্দন করোনায় আক্রান্ত হয়ে মারা যান।

শেয়ার করুন

Sorry, no post hare.