,
শিরোনাম:
বিএনপি তাদের শাসনামলে যুদ্ধাপরাধী ও রাজাকার আলবদরদের সঙ্গে নিয়ে পাকিস্তানের দালাল হয়ে বাংলাদেশের জনগণকে শোষণ ও অত্যাচার করত : আইন মন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ায় ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের গুরুত্ব ব্যাপক উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় নির্বাচনী সভায় ভুড়িভোজের আয়োজন \ বিরিয়ানি মাদরাসায় দিলেন ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১/ আহত-৫ এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়ায় দুটি বেসরকারি হাসপাতালকে সিলগালা

Brahmanbaria clinik campaign pic

ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরে লাইসেন্স বিহীন বিভিন্ন ক্লিনিক ও বেসরকারি হাসপাতালে অভিযান চালিয়েছে স্বাস্থ্য বিভাগ। মঙ্গলবার জেলা প্রশাসনের সহায়তায় এই অভিযান চালানো হয়। এ সময় লাইসেন্স না থাকায় শহরের কুমারশীল মোড়ের আলিফ ডায়াগনস্টিক সেন্টার ও খৈয়াসার এলাকার লিবার্টি হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার নামে দুটি প্রতিষ্ঠানকে সিলগালা করা হয়।

 

অভিযানে নেতৃত্ব দেন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাখাওয়াত হোসেন। এ সময় তার সাথে ছিলেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজ কুমার বিশ^াস ও মেডিক্যাল অফিসার আশরাফুর রহমান হিমেল। এ সময় বেশ কিছু বেসরকারি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারকে এক সপ্তাহের জন্য সতর্ক করা হয়েছে। অভিযান শেষে ডাঃ শাখাওয়াত বলেন, স্বাস্থ্য অধিদপ্তরের নিবন্ধন না থাকায় দুটি বেসরকারি হাসপাতালকে সালগালা করা হয়েছে। অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Sorry, no post hare.