,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

উন্নত চিকিৎসার জন্য ভারত গেলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সভাপতি রিয়াজউদ্দিন জামি

FB IMG 1662391707557

খবর সারাদিনঃ জটিল রোগে আক্রান্ত ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধরাণ সম্পাদক, দৈনিক জনকণ্ঠ ও চ্যানেল টোয়েন্টিফোরের স্টাফ রিপোর্টার রিয়াজ উদ্দিন জামি উন্নত চিকিৎসার জন্য ভারতে গেলেন। সোমবার বেলা সাড়ে এগারটায় আখাউড়া চেকপোষ্ট দিয়ে তিনি ভারতের আগরতলায় প্রবেশ করেন। সেখান থেকে বিকাল ৪টার ফ্লাইটে ভারতের মুম্বাইয়ের উদ্দেশ্যে রওনা দেন।

সেখানে মুম্বাই টাটা হাসপাতালে চিকিৎসা নিবেন তিনি। এই সাংবাদিক নেতাকে সীমান্তের শূণ্য রেখায় দোয়া ও শুভেচ্ছা জানাতে তার দীর্ঘ দিনের সহকর্মী, সুহৃদ, সজ্জন, বন্ধু-বান্ধবসহ শুভাকাঙ্খীদের ভীড় জমে। তারা প্রত্যেকেই জামিকে জড়িয়ে ধরে দ্রæত সুস্থতা কামনা করেন মহান সৃষ্টিকর্তার নিকট দোয়া করেন। এ সময় এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। দোয়া ও শুভেচ্ছা জানাতে সকাল থেকেই সীমান্তের শূণ্য রেখায় উপস্থিত থাকেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নেতৃবৃন্দ, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের নেতৃবৃন্দ, আখাউড়া উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ, আখাউড়া রিপোর্টার্স ইউনিটের নেতৃবৃন্দ, ব্রাহ্মণবাড়িয়ার চিত্র সাংবাদিকবৃন্দসহ আখাউড়া স্থলবন্দরের ব্যবসায়ী, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

তখন অনেকের চোখে মুখে দেখা যায় বিষন্নতার ছাপ। সাংবাদিক জামি সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চান। উল্লেখ্য, গত ২৯ আগস্ট জামি রাজধানী ঢাকার সিএমএইচ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। বিভাগীয় প্রধান ও ক্যান্সার বিশেষজ্ঞ ব্রিগেডিয়ার জেনারেল ইউসুফ আলী ও মেজর নাসিফ এর তত্বাবধানে তার চিকিৎসা কার্যক্রম চলে। এ সময় সিএমএইচ হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকদের নিয়ে গঠিত মেডিকেল বোর্ড তার সকল শারীরিক পরীক্ষা-নীরিক্ষা রিপোর্ট পর্যালোচনা করেন এবং জামিকে ১০টি রেডিওথেরাপী দেয়ার পরামর্শ দেন।

আগামীকাল ৫ সেপ্টেম্বর জামি উন্নত চিকিৎসার জন্য আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারতের মুম্বাই টাটা হসপিটালের উদ্দেশ্যে রওনা হবেন। চিকিৎসার প্রথম পর্যায়ে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীনকালে তার ৫ টি এমআরআই, ব্রেইন টেস্টসহ সিটি স্ক্যান, পিঠ, কোমড়, বক্ষ, কোমর ও মাথায় নানা ধরণের পরীক্ষা নীরিক্ষা চালানো হয়। এছাড়াও তার কোমড় ও লাঞ্চ থেকে লালা সংগ্রহ করে পরীক্ষা করা হয়।

 

 

 

শেয়ার করুন

Sorry, no post hare.