,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩ আখাউড়া থানার হাজত কক্ষের গ্রিল ভেঙে পালিয়ে যাওয়া আসামি ফের গ্রেপ্তার৷ ব্রাহ্মণবাড়িয়ায় শ্বাসরোধ করে কন্যাশিশুকে হত্যা করলো মা

নাসিরনগরে তিন অপহরণকারী গ্রেপ্তার \ টাকা উদ্ধার

Screenshot 1

খবর সারাদিন  রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর থেকে তিন অপহরণকারীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শনিবার রাতে উপজেলার ভলাকুট ইউনিয়নের ভলাকুট গ্রামের জালাল মিয়ার বাড়ি থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, ভলাকুট গ্রামের মৃত শিশু মিয়ার ছেলে মোঃ জালাল উদ্দিন-(৪০), ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে মোঃ শাহিনুর-(৩৪) ও একই এলাকার মৃত আবদুল মমিনের ছেলে আবদুর রাজ্জাক। এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

রোববার বিকেলে জেলা গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে গনমাধ্যম কর্মীদের কাছে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার বিরাসার বাসষ্ট্যান্ডের ব্যবসায়ী আলমগীর হোসেনকে প্রেমের ফাঁদে ফেলে মারিয়ার মা নামক এক মহিলা ও তার ৫/৬জন সহযোগী মিলে পৌর এলাকার পশ্চিম মেড্ডা পীরবাড়ি থেকে কৌশলে অপহরণ করে নাসিরনগর উপজেলার ভলাকূট ইউনিয়নের ভলাক‚ট গ্রামের জালাল মিয়ার বাড়িতে নিয়ে যায়।

পরে ব্যবসায়ী আলমগীরকে আটকে রেখে প্রতারক চক্র আলমগীরের কাছ থেকে নগদ ১০ হাজার ও বিকাশের মাধ্যমে আরো ৯০ হাজার টাকাসহ মোট ১ লাখ টাকা ও আলমগীরের ব্যবহৃত একটি মোবাইল ফোন সেট রেখে আলমগীরকে ছেড়ে দেয়।
এ ঘটনায় আলমগীর হোসেন গত ৩ সেপ্টেম্বর শনিবার জেলা গোয়ান্দা পুলিশের কাছে একটি মামলা দায়ের করেন।

পরে জেলা গোয়েন্দা পুলিশ নাসিরনগর থানা পুলিশের সহায়তায় অভিযান চালিয়ে ভলাকুট গ্রাম থেকে শনিবার রাতে তিন অপহরণকারীকে গ্রেপ্তার করে। ও তাদের কাছ থেকে ব্যবসায়ী আলমগীরের কাছ থেকে বিকাশের মাধ্যমে নেয়া ৯০ হাজার টাকা উদ্ধার করে।
এ ব্যাপারে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলমগীর হোসেন শাহ বলেন, এরা পেশাদার প্রতারক। জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। তারা দীর্ঘদিন ধরে প্রেমের ফাঁদে ফেলে লোকজনকে অপহরণ করে বিকাশের মাধ্যমে টাকা আদায় করে আসছিলো। এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়।

শেয়ার করুন

Sorry, no post hare.